খুলনা | মঙ্গলবার | ২৩ জুলাই ২০২৪ | ৮ শ্রাবণ ১৪৩১

আইনি বিপাকে শিল্পা শেঠি-রাজ কুন্দ্রা

খবর বিনোদন |
০১:৪৭ পি.এম | ১৫ জুন ২০২৪


আইপিএল বেটিং, অশ্লীল ছবি, বিটকয়েন জালিয়াতি মামলার বির্তকের পর এবার ফের আইনি বিপাকে জড়ালেন অভিনেত্রী শিল্পা এবং তার স্বামী রাজ কুন্দ্রা। এ তারকা দম্পতির বিরুদ্ধে এবার সোনা প্রতারণার অভিযোগ উঠেছে।

এ অভিযোগ করেছেন মুম্বাইয়ের বিশিষ্ট সোনা ব্যবসায়ী পৃথ্বীরাজ সরেমাল কোঠারি। ইতোমধ্যে মুম্বাই দায়রা আদালত এ তারকা দম্পতির বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছে।

‘সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড’ সংস্থার প্রতিষ্ঠাতা শিল্পা ও রাজ। ২০১৪ সালে এই সংস্থার অধীনে একটি যোজনা চালু হয়। সোনায় লগ্নি করলে বিনিয়োগকারীদের বড় অঙ্কের লাভের প্রতিশ্রুতি দেওয়া হয়। মেয়াদ শেষে সোনার বাজারমূল্য যা-ই থাকুক, সেই হারেই সোনা ফেরত দেওয়া হবে।

পৃথ্বীরাজ জানান, শিল্পা রাজ ও তাদের সহযোগীদের কাছ থেকে আশ্বাস পাওয়ার পরই তিনি এই স্কিমে বিনিয়োগ করেছিলেন। সময়মতো সোনা ফেরত দেওয়ার আশ্বাস দিয়েছিলেন। উভয়ের আশ্বাসে পৃথ্বীরাজ এই স্কিমে প্রায় ৯০ লক্ষ টাকা বিনিয়োগ করেন। কিন্তু ৫ বছর পরে শিল্পা এবং রাজের কোম্পানি প্রতিশ্রুতি পূরণ করেনি।

তিনি আরও জানান, বিনিয়োগ করার সময়ে শিল্পা শেঠি এবং রাজ নিরাপদে বিনিয়োগের উৎসাহ দিয়েছিলেন। কিন্তু বাস্তবে তা না হওয়ায় তিনি মুম্বাই পুলিশকে গোটা বিষয়টি নিয়ে অভিযোগ করেন।

জানা যায়, সমস্ত জরুরি নথিতে শিল্পা ও রাজের স্বাক্ষর রয়েছে। বিচারক এনপি মেহতা বান্দ্রা কুরলা কমপ্লেক্সকে অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন। অভিযোগ প্রমাণিত হলে শিল্পা-রাজের বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দিয়েছেন তিনি। ঘটনা নিয়ে কোনও বিবৃতি মেলেনি শিল্পা-রাজের তরফে।

প্রিন্ট

আরও সংবাদ