খুলনা | মঙ্গলবার | ২৩ জুলাই ২০২৪ | ৮ শ্রাবণ ১৪৩১

কয়রায় নগদ অর্থ বিতরণে জেলা বিএনপি

নিজস্ব প্রতিবেদক |
১২:১০ এ.এম | ১৬ জুন ২০২৪


ঘূর্ণিঝড় রেমালে কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়নের দশালিয়া গ্রামের ক্ষতিগ্রস্তদের মাঝে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে নগদ অর্থ বিতরণ করে জেলা বিএনপি। গতকাল শনিবার বেলা ১১টায় এ অর্থ বিতরণ করা হয়। 
প্রধান অতিথি ছিলেন খুলনা জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক কে এম আশরাফুল আলম নান্নু। কয়রা উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মওলা বক্স গাজীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র সদস্য সচিব মোঃ নূরুল আমিন বাবুলের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সদস্য শেখ হাফিজুর রহমান, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক খান ইসমাইল হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রি। বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন মোঃ শরিফুল আলম, এড. মনজুর আলম নান্নু, জিএম রফিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, এস এম  মহররম হোসেন, মোতাসিম বিল­াহ, নাজমুল হুদা, সাইফুজ্জামান, আব্দুল গফ্ফার, আমিরুল ইসলাম, শফিকুল ইসলাম, জামান ফয়সাল জাফরিন, আমিনুর রহমান, টুটুল, সজিব, মন্টু, খোকন, রফিক রাজু, সোহাগ, সফিক, রাজু প্রমুখ।
প্রধান অতিথি বলেন, উপকূলীয় অঞ্চলের মানুষ ত্রাণ চায় না তারা টেক্সই ভেড়িবাঁধ নির্মাণ চায়। বর্তমান সরকার ভেড়িবাঁধ নির্মাণের নামে কোটি কোটি টাকা লুটপাট করছে কিন্তু টেকসই ভেড়িবাঁধ নির্মাণ করছে না। বিএনপি ক্ষমতায় এলে নদী শাসন করে নিরাপদ ভেড়িবাঁধ নির্মাণ করা হবে। বিনা ভোটের সরকার কখনো জনগণের প্রত্যাশা পূরণ করতে পারে না। অবিলম্বে পদত্যাগ করে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটাধিকার ফেরত দেওয়ার আহŸান জানানো হয়।
 

প্রিন্ট

আরও সংবাদ