খুলনা | সোমবার | ২২ জুলাই ২০২৪ | ৭ শ্রাবণ ১৪৩১

পাইকগাছায় ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণে খুলনা জেলা রেড ক্রিসেন্ট

পাইকগাছা প্রতিনিধি |
১২:১১ এ.এম | ১৬ জুন ২০২৪


পাইকগাছা উপজেলায় ঘ‚র্ণিঝড় ‘রেমালে’ ক্ষতিগ্রস্তদের মধ্যে হাইজিন পার্সেল, তারপলিন, জেরিকেন, স্পি­পিং ম্যাট ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয় গতকাল শনিবার। বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা ইউনিটের আয়োজনে উপজেলা মিলনায়তনে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান।
এ উপলক্ষে ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইউনিটের ভাইস-চেয়ারম্যান জোবায়ের আহমেদ খান জবা, পাইকগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহেরা নাজনীন, ইউনিটের আজীবন সদস্য শ্যামল সিংহ রায়, পাইকগাছা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনন্দ মোহন বিশ^াস, সদ্য বিদায়ী উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। সঞ্চালনা করেন খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিট লেভেল কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম।
জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্য মোস্তাকিম বিল­াহ মুহিত, আল-আমিন শেখ ও শেখ লাবিবের তত্ত¡াবধানে জেলা রেড ক্রিসেন্টে ইউনিটের যুব সদস্যরা ত্রাণ বিতরণকালে সহযোগিতা করেন।
উলে­খ্য, পাইকগাছা উপজেলা সদর, দেলুটি ও লতা ইউনিয়ন এবং দাকোপ ও বটিয়াঘাটা উপজেলার বিভিন্ন স্থানে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত প্রায় এক হাজার জনের মধ্যে খুলনা জেলা রেড ক্রিসেন্টের পক্ষ থেকে ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

 

প্রিন্ট

আরও সংবাদ