খুলনা | সোমবার | ২২ জুলাই ২০২৪ | ৭ শ্রাবণ ১৪৩১

আ’লীগ নেতৃবৃন্দ, মেয়র, সংসদ সদস্যদের শোক

শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি’র মায়ের ইন্তেকাল

খবর বিজ্ঞপ্তি |
১২:১২ এ.এম | ১৬ জুন ২০২৪


শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডাঃ মাহবুবুর রহমান-এর মা ছোবেদা বেগম (৮৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। তিনি দীর্ঘদিন বার্ধক্য জনিত অসুস্থ ছিলেন। গতকাল শনিবার বিকেল ৪টায় গোপলগঞ্জের মুকশুদপুর উপজেলার গোপালপুর গ্রামের নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ছেলে মেয়ে নাতি নাতনী, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ছোবেদা বেগমের নামাজে জানাজা শনিবার রাত ৯টায় তার গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমাকে গোপালপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 
এদিকে ছোবেদা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা আ’লীগের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন সাবেক প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আ’লীগে সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এমপি, জেলা আ’লীগে সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ, নগর আ’লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. সুজিত কুমার অধিকারি।  
অনুরূপ শোক প্রকাশ করেছেন ট্রেজারার অধ্যাপক ডাঃ কামদা প্রসাদ সাহা, রেজিস্ট্রার মোঃ আব্দুর রউফ, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডাঃ মোঃ দীন-উল ইসলাম, বেসিক সায়েন্স এন্ড প্যারাক্লিনিক্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ডাঃ বাপ্পা গৌতম, নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডাঃ মোঃ কুতুব উদ্দীন মলি­কসহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রিন্ট

আরও সংবাদ