খুলনা | মঙ্গলবার | ২৩ জুলাই ২০২৪ | ৭ শ্রাবণ ১৪৩১

নড়াইলে দুই গ্র“পের সংঘর্ষে ২ জন গুলিবিদ্ধ, বাড়িঘর ভাঙচুর

নড়াইল প্রতিনিধি |
১২:২২ এ.এম | ১৬ জুন ২০২৪


নড়াইলের কালিয়া উপজেলার পশ্চিম ডুমুরিয়া গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্র“পের সংঘর্ষ ঘটেছে। এতে দুইজন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন। এই ঘটনায় উভয়পক্ষের ৮টি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।
শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার বাঐসোনা ইউনিয়নে এই সংঘর্ষ ঘটে। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছেন বাঐসোনা ইউনিয়নের পশ্চিম ডুমুরিয়া গ্রামের হাসমত শেখের ছেলে তুহিন শেখ (৩৮) ও বাচ্চু সর্দারের ছেলে তৌহিদুল সর্দার (৪৪)। অন্য আহত দু’জন হলেন- একই এলাকার সাহিদ শেখ (৪৫) ও নওশের শেখ (৪২)। গুলিবিদ্ধসহ আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বাঐসোনা ইউনিয়নের পশ্চিম ডুমুরিয়া গ্রামের উকিল শেখ ও হাসমত শেখের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্ব›দ্ব চলে আসছিল। কিছুদিন আগে উকিল শেখের লোকদের মারপিট করে হাসমত শেখের লোকেরা। এর প্রতিশোধ নিতে উকিল শেখের লোকেরা শুক্রবার রাতে প্রতিপক্ষের বাড়িঘর ভাঙচুর করে এবং ১৫ রাউন্ড গুলি ছোড়ে। এ সময় হাসমত শেখের ছেলে তুহিন ও বাচ্চু সর্দারের ছেলে তৌহিদুল গুলিবিদ্ধ হয়। আরও দুইজন আহত হয়। এর জের ধরে শনিবার (১৫ জুন) সকালে হাসমত শেখের লোকেরা উকিল শেখের পক্ষের ৪টি বাড়ি ভাঙচুর করে।
নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান গুলিবিদ্ধ হওয়ার ঘটনা স্বীকার করে বলেন, এলাকার শান্তি রক্ষা করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

প্রিন্ট

আরও সংবাদ