খুলনা | সোমবার | ২২ জুলাই ২০২৪ | ৭ শ্রাবণ ১৪৩১

দিঘলিয়ায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

দিঘলিয়া প্রতিনিধি |
০১:৫৯ পি.এম | ২০ জুন ২০২৪


দিঘলিয়া উপজেলার সরকারি এম এ মজিদ ডিগ্রি কলেজ সংলগ্ন কুয়েত প্রবাসী আব্দুল আজিজুল হুজুরের বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরের দল ১১ ভরি  স্বর্ণালংকার ও নগদ ১ লাখ টাকা নিয়ে পালিয়েছে। দিঘলিয়া থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

জানা যায়, কুয়েত প্রবাসী আব্দুল আজিজুল সম্প্রতি বাড়িতে এসেছেন। তার পুত্র মুজাহিদুল ইসলাম বলেন, বুধবার (১৯ জুন) দিবাগত রাত আনুমানিক ২টার সময় আমাদের বাড়ির দোতলার আম্মুর শোয়ার ঘরের গ্রিল কেটে চোর ভিতরে প্রবেশ করে। এ সময় চোরেরা ঘরের ভিতর থাকা আলমারির তালা ভেঙ্গে ১১ ভরি স্বর্ণালংকার ও নগদ এক লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। ঈদুল আযহার পূর্বে আমার আব্বু কুয়েত থেকে ছুটিতে বাড়ি এসেছে।  আব্বু এবং আম্মু আমাদের এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ায় গত রাতে ঘরটি ফাঁকা ছিলো।  ফজরের নামাজ পড়তে উঠে দেখি আমার ঘরে দরজা বাইরে থেকে হ্যাজবোর্ড লাগিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে। অন্যপাশ থেকে বের হয়ে আম্মুর ঘরে ঢুকে দেখি আলমারির তালা ভাঙ্গা, ভিতরে থাকা স্বর্ণালংকার ও  নগদ ১ লাখ টাকা নেই। সকালে দিঘলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ বাবুল আক্তার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনাটি শোনার পর তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠিয়েছি। ইতিমধ্যে চুরি হওয়া মালামাল উদ্ধার এবং চোর আটকের চেষ্টা চলছে  আশা করি চোরাই মালামাল উদ্ধার এবং চোর আটক করতে সক্ষম হবো।

প্রিন্ট

আরও সংবাদ