খুলনা | সোমবার | ২২ জুলাই ২০২৪ | ৭ শ্রাবণ ১৪৩১

কুষ্টিয়ায় নৌকায় উঠতে গিয়ে নদীতে পড়ে তরুণের মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি |
০১:৩৭ এ.এম | ২১ জুন ২০২৪


কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মা নদীতে নৌকায় উঠতে গিয়ে নিখোঁজের প্রায় ৭ ঘণ্টা পর এক তরুণের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের শিলাইদহ খেয়াঘাট এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। পরে লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে নৌ-পুলিশ। নিহত তরুণের নাম মোঃ রাফি মলি­ক (১৭)। সে গোপালগঞ্জ জেলার সদর উপজেলার মিয়াপাড়া এলাকার আবু দাউদ মলি­কের ছেলে। 
এরআগে দুপুর ১২টার দিকে শিলাইদহ খেয়াঘাটের নৌকায় উঠতে গিয়ে সে নদীতে পড়ে ডুবে গিয়েছিল।
ফায়ার সার্ভিস ও স্বজনদের সূত্রে জানা যায়, চাকুরির সুবাদে রাফির বাবা পরিবার নিয়ে পাবনা শহরে ভাড়া বাসায় বসবাস করেন। ভাড়া বাসায় যাওয়ার জন্য বৃহস্পতিবার রাফি গোপালগঞ্জ হতে ট্রেনে চড়ে কুমারখালী রেল স্টেশনে নামে। এরপর শিলাইদহ খেয়াঘাট এসে নৌকায় উঠার সময় পানিতে পড়ে ডুবে যায়। পরে স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে কুমারখালী ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যা ৭টার দিকে ঘটনাস্থল থেকে আনুমানিক ২০ হাত পূর্বে রাফির লাশ উদ্ধার করে।
মা সুবর্ণা বেগম জানান, ছেলেকে নিয়ে তিনি পাবনায় চাকুরিজীবী স্বামীর কাছে যাচ্ছিলেন। পথিমধ্যে শিলাইদহ ঘাটে এসে তিনি ওয়াশরুমে গিয়েছিলেন। ওয়াশরুম থেকে এসে তিনি দেখেন তার ছেলে নেই। কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহির উদ্দিন জানান, নৌকায় উঠতে গিয়ে নদীতে পড়ে গিয়ে ডুবে যায় রাফি। খবর পেয়ে তারা উদ্ধার অভিযান চালান এবং সন্ধ্যা ৭টার দিকে লাশ উদ্ধার করে নৌ-পুলিশের কাছে হস্তান্তর করেন তিনি।
 

প্রিন্ট

আরও সংবাদ