খুলনা | মঙ্গলবার | ২৩ জুলাই ২০২৪ | ৮ শ্রাবণ ১৪৩১

মেধাবী শিক্ষার্থী লামিয়া দুরারোগ্য রোগে আক্রান্ত, চিকিৎসায় লাগবে ২০ লাখ

নিজস্ব প্রতিবেদক |
০১:৩৯ এ.এম | ২১ জুন ২০২৪


দুরারোগ্য Myasthenia gravis  রোগে আক্রান্ত নয়াবাটী হাজী শরিয়ত উল­াহ্ বিদ্যাপীঠের মেধাবী শিক্ষার্থী তাহ্সিন পারভীন লামিয়া। তার চিকিৎসায় ২০ লাখ টাকার প্রয়োজন। এই ব্যয় বহুল চিকিৎসা করানো তার পরিবারের পক্ষে সম্ভব নয়। মেধাবী এই শিক্ষার্থীকে বাঁচাতে সকলের সহযোগিতা কামনা করেছে তার পরিবার।
অসুস্থ শিক্ষার্থী তাহ্সিন পারভীন লামিয়ার চাচা নূর হাসান জনি জানান, লামিয়া এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। সে খুবই মেধাবী শিক্ষার্থী। তার বাবা একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। সেখানকার বেতন দিয়ে বর্তমানে দ্রব্যমূল্যের উর্দ্ধগতির বাজারে সংসার পরিচালনায় হিমসিম খেতে হয়। এরমধ্যে
লামিয়া দুরারোগ্য Myasthenia gravis রোগে আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকার আগারগাও ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সাইন্স হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। অত্যন্ত ব্যয়বহুল এ রোগের চিকিৎসায় প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন। যা হতদরিদ্র পরিবারের পক্ষে জোগাড় করা একেবারেই অসম্ভব। নিরুপায় হয়ে পরিবারটি সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিবর্গের নিকট সাহায্যের জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন। মানবিক বিষয়টি বিবেচনা করে সম্ভাবনাময় এই মেধাবী শিক্ষার্থীর জীবন বাঁচাতে এগিয়ে আসতে সকলের প্রতি আহŸান জানিয়েছে তার পরিবারের সদস্যরা।
ৎসাহায্য পাঠানোর জন্য শিক্ষার্থীর অভিভাবকের বিকাশ নম্বর: ০১৯২৭-৯৭৫৮৬০ (পার্সোনাল)।
ব্যাংকের হিসাব নম্বর : নাম: তাজ মোহাম্মদ। হিসাব নং- ৭৮৬৩২৪১০০০১২৭৩১৫ ব্যাংক: UCBL, Sonadanga Branc Khulna.
 

প্রিন্ট

আরও সংবাদ