খুলনা | সোমবার | ২২ জুলাই ২০২৪ | ৭ শ্রাবণ ১৪৩১

আমি বাঙালির মনের রাজা: শাকিব খান

খবর বিনোদন |
০২:০০ পি.এম | ০৭ জুলাই ২০২৪


আড়াই দশকের পথচলা শাকিব খানের। লম্বা এই সময়ে খেটে খেটে নিজেকে নিয়েছেন ঢালিউডের কিংয়ের আসনে। শাকিবকে এই জায়গায় আনতে সবচেয়ে বেশি অবদান ভক্তদের ভালোবাসার। ভক্তদের মনে তার আধিপত্য যে কতটা ভালো করেই জানেন তা। সেকারণেই ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেকে বাঙালির মনের রাজা হিসেবে ঘোষণা করলেন এ নায়ক।

কিং খানের কাছে প্রশ্ন ছিল, শাকিব খান বাংলাদেশের ‘রাজা’। কেউ বলেন, মুডি। এই রাজার রাজত্বটা আসলে কেমন?’ উত্তরে শাকিব বলেন, ‘সত্যিই যদি আমি রাজা হতাম! মুডি হয়তো তারা ভাবেন, যারা আমাকে সামনে থেকে দেখেননি। আপনার কি মনে হলো, আমি মুডি? আমার শত্রুরাও আছেন, আসলে রাজত্ব দুইভাবে পাওয়া যায়। যুদ্ধ করে পাওয়া যায়। বা যুদ্ধ ছাড়া ভালোবাসা দিয়ে পেতে হয়। আমি যুদ্ধ না করে রাজত্ব পেয়েছি। আমি বাঙালির মনের রাজা।’

সামনের পথচলা নিয়েও কথা বলেছেন নায়ক। এখন থেকে বছরে একটা ছবি করবেন? এরকম প্রশ্নের জবাবে তিনি বলেন, গত বছর থেকে এখন অবধি তিনটি ছবি মুক্তি পেল। তিনটি ছবিই ভালো করেছে। গত বছর থেকে আমার ছবির জন্য গ্লোবাল মার্কেটে একটা গোল সেট করেছি। বাইরে থেকে আসার সময়ে বুঝতে পারছিলাম, বিভিন্ন দেশে মানুষের কাছে আমার গ্রহণযোগ্যতা আছে। তখন মনে হলো, শুধু বাংলার গণ্ডির মধ্যে কেন আটকে থাকব? ওপার বাংলা বা এপার বাংলায় ছবি রিলিজ করে কেন থেমে যাব? বিশ্বে এখন ৪০ কোটি বাঙালি! 'প্রিয়তমা' দিয়ে এই জার্নিটা শুরু করেছিলাম।

৫ জুলাই ভারতে মুক্তি পেয়েছে তুফান। ছবিটির প্রচারণা ভারতে উড়ে গেছেন কিং খান। তাকে অভ্যর্থনা জানাতে এসেছিলেন পশ্চিমবঙ্গের একঝাঁক তারকা। তারই এক ফাঁকে ভারতীয় সংবাদমাধ্যমের কাছে নিজেকে বাঙালির মনের রাজা হিসেবে পরিচয় করিয়ে দেন। 

প্রিন্ট

আরও সংবাদ