খুলনা | সোমবার | ২২ জুলাই ২০২৪ | ৭ শ্রাবণ ১৪৩১

আল্লাহ দয়া করুন আমাকে, হিনা খানের আকুতি

খবর বিনোদন |
০৩:১৮ পি.এম | ১১ জুলাই ২০২৪


বলিউড তারকা হিনা খানের ফের কর্কট রোগে আক্রান্ত হওয়ার কথা সবার জানা। এরইমধ্যে চিকিৎসা নেওয়া শুরু করেছেন অভিনেত্রী। নিয়েছেন কেমো থেরাপি। এবার জানালেন যন্ত্রণার কথা। যা শুনে বেদনার্ত তার অনুরাগীরা।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, এরইমধ্যে প্রথম কেমো নেওয়া হয়েছে। কেমো থেরাপির ক্ষতের ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন তিনি। এবার প্রকাশ করলেন যন্ত্রণার কথা। যন্ত্রণা দূর করতে স্মরণ করলেন স্রষ্টাকে। হিনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “আল্লাহ ছাড়া এই প্রবল যন্ত্রণা আর কেউ দূর করতে পারবেন না। আল্লাহ, দয়া করুন আমাকে।”

এদিকে ক্যানসার আক্রান্তের খবর প্রকাশের পর থেকেই অনুসারীদের সঙ্গে হিনা ভাগ করে নিচ্ছেন সবকিছু। কেমো থেরাপির মুহূর্ত চুল কাটার পরের চেহারা দেখিয়েছেন নেটিজেনদের। কেমো নেওয়ায় শরীরে ক্ষত হয়েছে তার। সে ছবিও মেলে ধরেছিলেন।

বলেছিলেন, “আমার ছবিতে কী দেখতে পাচ্ছেন? শরীরের ক্ষত, নাকি আমার দু’চোখ ভরে থাকা আশা? এই ক্ষত আমার। আমি যে সুস্থতার দিকে এগিয়ে যাচ্ছি, এই ক্ষতই তা বলে দিচ্ছে। তাই এই ক্ষতচিহ্নকে নিজের শরীরে ধারণ করছি সাদরে।”

আরও লিখেছিলেন, “আমার মনের ভিতরটা কেমন আছে, তা আমার আশাবাদী চোখই বলে দিচ্ছে। এই সফরের শেষে যে আলো রয়েছে, তা আমি স্পষ্ট দেখতে পাচ্ছি। আমি আমার সুস্থতা প্রার্থনা করছি। আপনারাও সুস্থ থাকুন, এই কামনা করছি।”

প্রিন্ট

আরও সংবাদ