খুলনা | বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

মেকআপ কক্ষে গোপন ক্যামেরা, নায়িকারা পোশাক বদলালেই ছবি-ভিডিও ধারণ

খবর বিনোদন |
০১:৪০ পি.এম | ৩১ অগাস্ট ২০২৪


ভারতীয় চলচ্চিত্র অঙ্গনে এতদিন ধরে নীরবে হেনস্তার শিকার অভিনেত্রীরা একের পর এক মুখ খুলছেন। তারই ধারাবাহিকতায় গোপন তথ্য ফাঁস করলেন দক্ষিণী অভিনেত্রী রাধিকা শরৎকুমার। জানালেন, মেকআপ ভ্যানে গোপন ক্যামেরায় ধারণ করা হতো অভিনেত্রীদের গোপন ছবি ও ভিডিও।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য। তামিল ছবির জনপ্রিয় এ অভিনেত্রী কেরলে শুটিং করতে গিয়ে এই তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে রাধিকা বলেন, কেরলে সিনেমার শুটিং করছিলাম। হঠাৎ দেখি শুটিং ফ্লোরের কিছু মানুষ কী একটা দেখে, ক্রমাগত হাসছে। একজন স্পটবয়কে ডেকে আমি জিজ্ঞাসা করলাম বিষয়টা। আমাকে সে জানাল, মেকআপ ভ্যানের ভেতর গোপন ক্যামেরা রয়েছে। নায়িকারা পোশাক বদলালেই ছবি, ভিডিও রেকর্ড হতো। এসবের একটা ডেটাবেসও রয়েছে। যেখানে নায়িকাদের নাম লিখলেই প্রকাশ্য়ে আসত সেই ভিডিওগুলো।”

দক্ষিণী চলচ্চিত্রাঙ্গনের যৌন নিগ্রহের শিকার হয়েছিলেন শ্রীলেখা মিত্রও। সে অনেক আগের কথা। তবে প্রকাশ করেছেন সম্প্রতি। জানিয়েছেন, একটি ছবিতে অডিশন দেওয়ার সময় হেনস্তার শিকার হয়েছিলেন।

দক্ষিণী পরিচালক রঞ্জিতের বাড়িতে গিয়েছিলেন শ্রী। তার অভিযোগ, ইশারায় শ্রীলেখাকে অন্ধকার বেডরুমে ডাকেন রঞ্জিত। ঘরের বারান্দায় দাঁড়িয়ে ছিলেন তিনি। শ্রীলেখা যেতেই তার হাতের চুড়িতে নিয়ে নাড়াচাড়া করতে থাকেন। অভিনেত্রী তখনই সতর্ক হয়ে ওঠেন। কিন্তু তখনও পরিচালকের অভিসন্ধি বুঝে উঠতে পারছিলেন না। কিন্তু এর পর অভিনেত্রীর চুলে আর ঘাড়ে হাত দিতে থাকেন পরিচালক। অভিনেত্রী আর অপেক্ষা করেননি। সঙ্গে সঙ্গে সেখান থেকে বেরিয়ে যান।

্রিন্ট

আরও সংবদ