খুলনা | বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

কন্যাসন্তানের মা হলেন দীপিকা পাড়ুকোন

খবর বিনোদন |
০২:০৪ পি.এম | ০৮ সেপ্টেম্বর ২০২৪


প্রথম সন্তানের অপেক্ষায় প্রহর গুনছিলেন বলিউড তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। শুধু এ তারকা দম্পতিই নন, তাদের অনাগত সন্তানের অপেক্ষায় ছিলেন ভক্তরাও। চলতি বছর শুরুর দিকে দীপিকা ও রণবীর ঘোষণা করেছিলেন, তাদের সংসারে নতুন সদস্য আসতে চলেছে। দীপিকার বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আসার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল— কন্যা হবে না কি পুত্র! এবার সব জল্পনার অবসান ঘটেছে। রোববার কন্যাসন্তানের মা হলেন দীপিকা পাড়ুকোন।

এর আগে শুক্রবার গণেশ চতুর্থী উপলক্ষে দীপিকা-রণবীরকে দেখা গিয়েছিল সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রার্থনা করতে। তার পরের দিনই হাসপাতালে দেখা যায় রণবীর ও দীপিকাকে। প্রথমে জানা গিয়েছিল, আগামী ২৮ সেপ্টেম্বর ভূমিষ্ঠ হতে পারে দীপিকার প্রথম সন্তান। কিন্তু তার আগেই সন্তান এলো দীপিকার কোলে। দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে সন্তানের জন্ম দেন তারকা দম্পতি।

তবে সমাজমাধ্যমে সন্তানের জন্মের খবর এখনও নিজেরা প্রকাশ করেননি তারকা দম্পতি।

এবারের ভারতীয় লোকসভা নির্বাচনে ভোটের দিন দীপিকা পাড়ুকোনের বেবিবাম্প প্রকাশ্যে আসে। এর আগে অনেকেই মনে করছিলেন সারোগেসির মাধ্যমে সন্তান নিচ্ছেন অভিনেত্রী।

কিন্তু বেবিবাম্প দেখানোর পরও তাকে নিয়ে হয়েছে অনেক কাটাছেঁড়া। অনেকেই আবার ফেক বেবিবাম্পের অভিযোগও এনেছিলেন! আর সেই অভিযোগের স্পষ্ট জবাব দিয়ে দিলেন অভিনেত্রী। কয়েক দিন আগেই সামাজিক মাধ্যমে দীপিকার মাতৃত্বের বেশ কিছু ছবি প্রকাশ্যে আসে। সেই ছবিগুলোতে দেখা যায়, এক অনবদ্য মুহূর্ত উপভোগ করছেন রণবীর-দীপিকা।

২০১৩ সালে ‘গোলিয়ো কি রাসলীলা: রামলীলা’ ছবির শুটিং থেকে শুরু হয় দীপিকা ও রণবীরের প্রেম। এর পরে ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’ এবং ‘৮৩’-র মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। ২০১৮-র ১৪ নভেম্বর ‘লেক কোমো’-তে রাজকীয় কায়দায় বসেছিল দীপিকা ও রণবীরের বিয়ের আসর। দেশে ফিরে একাধিক প্রীতিভোজের আয়োজনও করেছিলেন তারকা জুটি।

্রিন্ট

আরও সংবদ