খুলনা | বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

মোংলায় কলেজ ছাত্রীকে ধর্ষনের অভিযোগে সহপাঠি আটক

মোংলা প্রতিনিধি |
০৫:৪৫ পি.এম | ১৩ সেপ্টেম্বর ২০২৪


মোংলায় বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রী এক তরুনীকে ধর্ষনের অভিযোগে ওই শিক্ষার্থীর সহপাঠি তরুন রিয়াজ মাল’কে আটক করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষিত তরুনী বাদী হয়ে বৃহস্পতিবার রাতে মোংলা থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রিয়াজকে পৌর শহর থেকে আটক করে।

মোংলা থানা পুলিশ জানান, ধর্ষিতা তরুনী মোংলা সরকারি কলেজের অনার্স (রাষ্ট্রবিজ্ঞান) বিভাগের শেষ বর্ষের ছাত্রী। একই কলেজ ও একই বিভাগের সহপাঠি শিক্ষার্থী মোঃ রিয়াজ মাল’এর সঙ্গে তার বন্ধুত্ব সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে তরুনী এ শিক্ষার্থীর বাড়িতে তার যাতায়াতসহ  বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। সর্বশেষ বৃহস্পতিবার বিকালে ৩ টার দিকে তরুনী মোংলা পোর্ট পৌরসভার আরাজি মাকড়ঢোন এলাকায় তার নিজ বাড়িতে একাকি পেয়ে ধর্ষন করে বলে জানায়। এ সময় তার ডাক চিৎকারে পরিবারের অন্যান্য সদস্য ও স্থানীয়রা চলে আসলে ধর্ষক রিয়াজ মাল পালিয়ে যায় এবং তরুনীকে হত্যার হুমকি দেয়।

এ ঘটনায় ভুক্তভোগী কলেজ শিক্ষার্থী ওই তরুনী বাদি হয়ে মোংলা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের (৯)-১ ধারায় মামলা দায়েরের করে, যার মামলা নং-। রাতেই তাকে আটক করে আজ শুক্রবার দুপুরে আদালতের সোপর্দ করে পুলিশ।

মোংলা থানার অফিসার ইনচার্জ কে এম আজিজুল ইসলাম বলেন, ওই তরুনীর সাথে একই কলেজে পড়াশুনার ফলে দীর্ঘদিন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাই বিয়ের প্রলোভন দিয়ে অনেক দিন থেকেই তাকে ধর্ষন করে আসছিল বলে তরুনী পুলিশের কাছে স্বীকার করে। পরে তার সাথে সম্পর্ক ছিন্ন হওয়ায় বৃহস্পতিবার বিকালে তাকে জোর পুর্বক ধর্ষন করে। থানায় মামলা হওয়ায় তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে এবং তরুনীর ডাক্তারী পরিক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

্রিন্ট

আরও সংবদ