খুলনা | বৃহস্পতিবার | ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

রাজশাহী মহানগর জিয়া পরিষদের আলোচনা সভা

খবর বিজ্ঞপ্তি |
০১:১৬ এ.এম | ১৫ সেপ্টেম্বর ২০২৪


জিয়া পরিষদের নেতা-কর্মীদের শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মতো নির্লোভ ও দুনীতি মুক্ত সৎনিষ্ঠাবান চরিত্রের অধিকারী হয়ে মানব সেবায় নিজেযেদর আত্মনিয়োগ করার আহŸান জানিয়েছেন কুষ্টিয়া বিশ^বিদ্যালয়ের সাবেক ভিসি ও জিয়া পরিষদের উপদেষ্টা প্রফেসর রফিকুল ইসলাম। শুক্রবার রাতে নগরীর একটি রেস্তোরাঁয় রাজশাহী মহানগর জিয়া পরিষদ আয়োজিত আলোচনা সভায় তিনি এই আহŸান জানান।
রাজশাহী মহানগর জিয়া পরিষদের সভাপতি ইঞ্জিনিয়ার প্রফেসর ড. আক্তার হোসেন-এর সভাপতিত্বে ও ডাঃ শাহীম হোসেন চৌধুরীর সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের অপর উপদেষ্টা রাজশাহী বিশ^বিদ্যালয়ের সাবেক প্রক্টর প্রফেসর নজরুল ইসলাম, রাজশাহী মহানগর জিয়া পরিষদের সহ-সভাপতি চক্ষু বিশেষজ্ঞ ডাঃ ফিরোজ উদ্দিন, অর্থপেডিক বিশেষজ্ঞ ডাঃ মনোয়ার তারিক সাবু, এড. পারভেজ তৌফিক জাহেদী, দৈনিক দিনকাল রাজশাহী ব্যুরো চীফ আব্দুস সবুর ও সাবেক অধ্যক্ষ অধ্যাপক মকবুল হোসেন। অনুষ্ঠানে আরো বক্তৃতা করেন সহ-সভাপতি আবুল কালাম আজাদ হেলাল, দপ্তর সম্পাদক ওবাইদুর রহমান, এড. ইমতিয়ার মাসরুর আল-আমিন, এড. তানভীর আহমেদ জুলেট, ডাঃ গোলাম মোস্তফা কবির, মোঃ রেজাউল করিম ডাবলু প্রমুখ। আরো উপস্থিত ছিলেন এড. মোজাম্মেল হক, এড. ফয়সাল আলম, মোঃ সাজ্জাদ হোসেন, ফারহাদ হোসেন, শামীমুর রহমান প্রমুখ। 
প্রধান অতিথি প্রফেসর রফিকুল ইসলাম আরো বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ জিয়াউর রহমান দেশের সংবাদপত্রের স্বাধিনতা উন্নয়ন ও উৎপাদনের রাজনীতি প্রতিষ্ঠা করেছিলেন। তরি ধারাবাহিকতায় তার যোগ্য উত্তরসুরি সফল তিনবারের প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশে গণতন্ত্র ও উন্নয়নের ধারা অব্যাহত রেখেছিলেন। বর্তমানে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহঙ্কার তারেক রহমান ফ্যাসিবাদ সরকারের পতনের পর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের ধৈর্য্য ও সহিষ্ণুতার সাথে রাজনৈতিক পরিস্থিতি মোকাবেলা এবং আগামী দিনের নির্বাচনি দিকনির্দেশনা প্রদান করছেন। তার নির্দেশনা অনুসরণ করা জন্য বিএনপি নেতা-কর্মীদের প্রতি আহŸান জানান তিনি। 

্রিন্ট

আরও সংবদ