খুলনা | শুক্রবার | ২০ সেপ্টেম্বর ২০২৪ | ৫ আশ্বিন ১৪৩১

মহসীন জুট মিলে হামলা ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

১১ জনের বিরুদ্ধে আদালতে মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |
০১:৫৯ এ.এম | ২০ সেপ্টেম্বর ২০২৪


নগরীর শিরোমনি এলাকার মহসীন জুট মিলের দেয়াল ভেঙে ভিতরে ঢুকে প্রহরীদের অস্ত্রের মুখে জিম্মি করে মিল ভাঙচুর ও ২ কোটি ৯৭ লাখ টাকা মূল্যের মালামাল লুটপাটের অভিযোগে ১১ জনের নাম উলে­খ এবং আরো ২৫০/৩০০ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।  
বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পিটিশনটি দায়ের করেন মহসীন জুট মিলের নির্বাহী পরিচালক তাওহীদ উল ইসলাম। আদালতের বিচারক পিটিশনটি আমলে নিয়ে আগামী ২০ অক্টোবরের মধ্যে পিবিআইকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। আসামিরা হলেন মোঃ সাইফুল­াহ তারেক, জিয়া শেখ, তৌহিদুর রহমান, ভোলা, মোঃ সোহাগ, মোঃ সাগর, মজিব আকন, রমজান আলী, শহিদুল শেখ, মোঃ সাইফুল, কামালসহ অজ্ঞাতনামা ২৫০/৩০০ জন।  
আরজি সূত্রে জানা যায়, গত ৫ আগস্ট মোঃ সাইফুল­াহ তারেকের নেতৃত্বে অজ্ঞাতনামা ২৫০/৩০০ জন মহসীন জুট মিলের দেয়াল ভেঙে ভিতরে ঢুকে প্রহরীদের অস্ত্রের মুখে জিম্মি করে মিলের মেশিনারীজ, আসবাবপত্র, ইলেট্রনিক্স, ইলেকট্রিক সামগ্রীসহ অন্যান্য মালামাল লুট করে কয়েকটি ট্রাকে করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্যে প্রায় কোটি টাকা। এছাড়া আসামিরা মিলের বিভিন্ন মেশিনারীজ ও আসবাবপত্র ভাঙচুর করে প্রায় শত কোটি টাকার ক্ষতি সাধন করে। এ ঘটনায় মিলের নির্বাহী পরিচালক তাওহীদ উল ইসলাম বাদী হয়ে আদালতে পিটিশনটি দায়ের করেন।  

্রিন্ট

আরও সংবদ