খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০২৪ | ৭ কার্তিক ১৪৩১

জেলা যুবদলের সাবেক সভাপতি ও ২৭নং ওয়ার্ডের সাবেক কমিশনার মামুন আর নেই

খবর বিজ্ঞপ্তি |
০২:০৯ এ.এম | ০২ অক্টোবর ২০২৪


খুলনা জেলা যুবদলের সাবেক সভাপতি, নগরীর ২৭নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও মুক্ত বাংলা সংস্থার উপদেষ্টা মোঃ মনিরুজ্জামান মামুন ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। সোমবার রাত ৯টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মঙ্গলবার জোহর বাদ মুসলমানপাড়া রোডস্থ দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে জানাযা শেষে তাকে নিরালা সরকারি কবরস্থানে দাফন করা হয়েছে।   
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ, রুহের মাগফিরাত কামনা এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছে, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী আসগার লবী, বিএনপি, খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও মুক্ত বাংলা সংস্থার নেতৃবৃন্দ।
বিবৃতিদাতারা হলেন, কেন্দ্রীয় বিএনপি’র তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল, ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, মহানগর আহবায়ক এড. শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন প্রমুখ। 
অনুরূপ বিবৃতিদাতারা হলেন মুক্ত বাংলা সংস্থার আহবাক মো. কামরান হাচান মন্টু, সদস্য সচিব বনানী সুলতানা ঝুমুর, সদস্য এম এ জলিল, মোঃ ইজাজুল ইসলাম ইজাজ ও মোঃ নাঈম হাসান হাসিব, মোঃ তালাত মাহমুদ সাগর, মোঃ রেজাউল আমিন সাবু, আব্দুল লতিফ সুইট, মোঃ আজিজুল ইসলাম প্রমুখ।  

 

্রিন্ট

আরও সংবদ