খুলনা | বৃহস্পতিবার | ১৭ অক্টোবর ২০২৪ | ১ কার্তিক ১৪৩১

সদর থানার ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহের কর্মসূচির উদ্বোধন

খবর বিজ্ঞপ্তি |
১২:২৮ এ.এম | ১৭ অক্টোবর ২০২৪


ইসলামী আন্দোলন বাংলাদেশ মহানগর সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন বলেন, চলমান মানবরচিত সংবিধানের কুফল এবং ইসলামী কল্যাণ রাষ্ট্রের সুফল তুলে ধরে মানুষকে ইসলামের পতাকাতলে নিয়ে আসার জন্য একযোগে সকল নেতা-কর্মীকে কাজ করতে হবে। ইসলামের বিধি-বিধান প্রতিষ্ঠিত না থাকলে দেশ, মানুষ ও ইসলামের যে কী দূরাবস্থা তা বিগত সময়ে দেশের মানুষ হাড়ে হাড়ে টের পেয়েছে। এখন ইসলাম প্রতিষ্ঠার কল্যাণকর দিকগুলো তুলে ধরে মানুষকে বুঝাতে হবে।
গতকাল বুধবার বিকেল ৫টায় ইসলামী আন্দোলনের সদর থানার উদ্যোগে নগরীর পিকচার প্যালেস মোড়ে আয়োজিত দেশব্যাপী দাওয়াতি কার্যক্রমের অংশ হিসেবে সদস্য সংগ্রহের কর্মসূচি আনুষ্ঠানিক উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। 
প্রধান অতিথি সাম্য, মানবিক মর্যাদা ও ন্যায়বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে এবং সন্ত্রাস মুক্ত, দখলবাজ, চাঁদাবাজ ও দুর্নীতি মুক্ত একটি দেশ গড়ার লক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশপ যোগ দেয়ার আহŸান জানান।
উদ্বোধনী অনুষ্ঠান ইসলামী আন্দোলনের সদর থানার সভাপতি আবু তাহের সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃ ফেরদৌস গাজী সুমনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আন্দোলনের মহানগর সেক্রেটারি মুফতি ইমরান হোসাইন, আমজাদ হোসেন, মুন্সি আব্দুল মান্নান, ইঞ্জিনিয়ার হায়দার আলী, মোঃ আনোয়ার হোসেন, আব্দুর রহমান সবুজ, শহিদুল ইসলাম, মোঃ নুর আমিন শামীম, মোঃ দেলোয়ার হোসেন, মোহাম্মদ আল-আমিন আকন, মোহাম্মদ হাবিবুল­াহ মেসবাহ, মোঃ নুরুল করীম, মোঃ মানসুরুল হক সিয়াম, মোহাম্মদ মিরাজ প্রমুখ। 
ইসলামী আন্দোলন বাংলাদেশ সারাদেশে একযোগে সদস্য সংগ্রহ অভিযান কর্মসূচি শুরু করেছে। সারাদেশে সাধারণ মানুষ, আইনজীবী, শ্রমজীবী, ডাক্তার, ইঞ্জিনিয়ারসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ পীর সাহেব চরমোনাই’র আপোসহীন ও গতিশীল নেতৃত্বের প্রতি আকৃষ্ট হয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের সদস্য ফরম পূরণ করে সদস্য হচ্ছেন।

্রিন্ট

আরও সংবদ