খুলনা | বৃহস্পতিবার | ১৭ অক্টোবর ২০২৪ | ১ কার্তিক ১৪৩১

গোপালগঞ্জে আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গ্র“পের সংঘর্ষ, আহত ১৫

গোপালগঞ্জ প্রতিনিধি |
১২:৩৫ এ.এম | ১৭ অক্টোবর ২০২৪


গোপালগঞ্জের কাশিয়ানীর কুসুমদিয়া গ্রামে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাজাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী জাহাঙ্গীর আলম ও বর্তমান চেয়ারম্যান মাহবুবুল আলম সেলিম গ্র“পের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে, বাকিদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতালে ও কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে ভর্তি করা হয়েছে।
বুধবার সকালে সাজাইল ইউনিয়নের কুসুমুদিয়া গ্রামে পূর্ব শত্র“তা ও গ্রাম্য প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষ চলে। এ সময় লোকজন দেশীয় অস্ত্র ঢাল, সড়কি, রামদা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। বেশ কয়েকটি বসতবাড়ি ভাঙচুর করা হয়। আহত হন উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন।
স্থানীয় ও আহতদের সূত্রে জানা গেছে, কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের কুসুমুদিয়া গ্রামে পূর্বশত্র“তা ও গ্রামে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যান সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ চলে। সংঘর্ষে উভয়পক্ষ দেশীয় অস্ত্র ঢাল, সড়কি, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।
সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে কাশিয়ানী থানার ওসি শফিউদ্দিন খান বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় পরবর্তী অঘটন এড়াতে পুলিশ টহল বাড়ানো হয়েছে।

্রিন্ট

আরও সংবদ