খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০২৪ | ৭ কার্তিক ১৪৩১

মহেশ্বরপাশা শহিদ জিয়া মহাবিদ্যালয়ের এডহক কমিটির পরিচিতি সভা

খানজাহান আলী থানা প্রতিনিধি |
১২:২১ এ.এম | ২৩ অক্টোবর ২০২৪


খুলনা মহেশ্বরপাশা শহিদ জিয়া মহাবিদ্যালয়ের এডহক কমিটির পরিচিতি সভা গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় মহাবিদ্যালয়রে কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। 
মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ বদরুল আলমের সভাপতিত্বে এবং সিনিয়র প্রভাষক মোঃ আব্দুল রশিদ মোড়লের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন শহিদ জিয়া মহাবিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃ শেখ শরিফুল আলম। বিশেষ অতিথি ছিলেন শহিদ জিয়া মহাবিদ্যালয়ের বিদোৎসাহী সদস্য অধ্যাপক শফিকুল ইসলাম, নগর যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কাজী নেহিবুল হাসান, সাবেক বিদোৎসাহী সদস্য এস এম সেলিম বাচ্চু, সাবেক কাউন্সিলর শেখ কামরুজ্জামান, খান জাহান আলী থানা প্রেসক্লাবের সভাপতি মোশারফ হোসেন, সাংবাদিক মোঃ মামুন মোল­া, খান ও আকাশ।  শিক্ষকদের মধ্যে বক্তৃতা করেন শরীর চর্চা শিক্ষক মনির হোসেন, শিক্ষক প্রতিনিধি শাহিনা সুলতানা, জীববিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুর হক। 
বক্তারা বলেন, সাবেক হুইপ আশরাফ হোসেন ১৯৯১ সালে মহাবিদ্যালয়টি প্রতিষ্ঠা করেন। সাবেক রাষ্ট্রপতি শহিদ জিয়াউর রহমানের নামে নামকরণের কারণে আ’লীগ সরকারের আমলে মহাবিদ্যালয়টি বিভিন্ন বৈষম্যের শিকার হয়। বিভিন্ন সময়ে জাতীয়করণের দাবি জানালেও নামের কারণে তা পিছিয়ে যায়। এ  সময় শিক্ষকরা এডহক কমিটির সভাপতি কাছে পানি ব্যবস্থাপনা স্যানেটারি ব্যবস্থাপনা ও মাঠ সংস্কারের দাবি জানান। 
এডহক কমিটির সভাপতি বলেন, প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম সুষ্ঠু ভাবে পরিচালনা করার জন্য ও কলেজে উন্নয়নের জন্য সর্বদা আমার চেষ্টা অব্যাহত থাকবে সকলের সহযোগিতা পেলে কলেজটি একটি মডেল কলেজ হিসেবে সুনাম অর্জন করবে।

্রিন্ট

আরও সংবদ