খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০২৪ | ৭ কার্তিক ১৪৩১

সাতক্ষীরায় এড. সৈয়দ ইফতেখার আলী

দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বেই আগামীর বাংলাদেশ গড়তে চাই

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা |
১২:২৯ এ.এম | ২৩ অক্টোবর ২০২৪


সাতক্ষীরা জেলা বিএনপি’র আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনার কথা বলে শেখ হাসিনা দেশটা ধ্বংস করে দিয়ে গেছে। হাজার হাজার কোটি টাকা লুট করেছে, ব্যাংকগুলো শেষ করে গেছে। পিলখানা ট্রাজিটি থেকে শুরু করে চলতি বছরের ৫ আগস্ট পর্যন্ত বাংলার নিরীহ মানুষকে পাখির মত হত্যা করেছে। হাজার হাজার নেতা-কর্মীকে গুম করেছে, গুলি করে হামলা করে পঙ্গু করেছে। আমরা দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে আগামীর বাংলাদেশ শান্তির, সমৃদ্ধির, বৈষম্যবিরোধী ও জনকল্যাণমুখী সরকার গঠন করবো ইনশাআল­াহ। 
মঙ্গলবার বিকেলে কালিগঞ্জ উপজেলার বাঁশতলা বাজারে বিএনপি’র কার্যালয় উদ্বোধন উপলক্ষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধান অতিথি বলেন, আমার নেতা জিয়াউর রহমান বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করে এজাতিকে স্বনির্ভর বাংলাদেশ উপহার দিয়েছিলেন। আমার ভোট আমি দিবো স্বাধীনভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবো। পছন্দের নেতা নির্বাচন করে সরকার গঠন করবো।
কালীগঞ্জের দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন বিএনপি’র আহবায়ক জুলফিকার আলি সাঁপুই-এর সভাপতিত্বে ও বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি’র সিনিয়র যুগ্ম-আহবায়ক এম হাফিজুর রহমান শিমুলের পরিচালনায় জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা পৌর বিএনপি’র আহবায়ক শের এ আলী। প্রধান ছিলেন উপজেলা বিএনপি’র সদস্য সচিব ডাঃ শেখ শফিকুল ইসলাম বাবু, সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা যুবদলের সাবেক সভাপতি আবু জাহিদ ডাবলু। স্বাগত বক্তব্য রাখেন দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন বিএনপি’র সদস্য সচিব এস এম মোতাহার হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিষ্ণুপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক শেখ আব্দুল করিম ও খুলনা মহানগর ছাত্রদলের নেতা জাফর ইকবাল বাবু। 
এ সময় আরো উপস্থিত ছিলেন, বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি’র আহবায়ক জিএম রফিকুল ইসলাম, সদস্য সচিব আজিজুর রহমান খান, যুগ্ম-আহবায়ক কামরুজ্জামান হাবিব, মোস্তফা মাহমুদ, গোলাম রসুল সরদার, কৃষ্ণনগর ইউনিয়ন বিএনপি’র আহবায়ক আল মাহমুদ ছট্টু, সদস্য সচিব মাহমুদ মোস্তফা, মৌতলা ইউনিয়ন বিএনপি’র সিনিঃ যুগ্ম-আহবায়ক কাজী ফজলুর রহমান, সদস্য সচিব কাজী মোফাজ্জেল হোসেন পলাশ, রতনপুর বিএনপি’র সদস্য সচিব আব্দুস সবুর, উপজেলা যুবদলের সিনিঃ যুগ্ম-আহবায়ক প্রভাষক সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী আবু সাঈদ সোহেল, তরুন দলের উপজেরা সেক্রেটারী আলতাপ হোসেন, তাতি দলের আহবায়ক শরীফ আব্দুর রাজ্জাক, সদস্য সচিব ফারুক হোসেন, শ্রমিক দলের আহবায়ক সেলিম প্রমুখ। সন্ধ্যার পর বাশতলা বিএনপি’র আঞ্চলিক কার্যালয় উদ্বোধন করা হয়। কালিগঞ্জ উপজেলা ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন বিএনপি’র নেতৃবৃন্দসহ হাজার হাজার নেতা-কর্মীর অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।

্রিন্ট

আরও সংবদ