খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০২৪ | ৭ কার্তিক ১৪৩১

কয়রায় পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই : ৫ পুলিশ সদস্য আহত

কয়রা প্রতিনিধি |
০১:৫৯ এ.এম | ২৩ অক্টোবর ২০২৪


কয়রায় পুলিশের ওপর হামলা করে অপহরণ মামলার আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এতে ৩ পুলিশ কর্মকর্তা ও ২ পুলিশ সদস্য আহত হয়েছে। আহতরা হলেন কয়রা থানার এসআই সুজিত ঘোষ, এসআই প্রনয় মন্ডল, এএসআই আব্দুস সামাদ, কনস্টেবল আসাদুজ্জামান ও ঝর্ণা খাতুন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরেছে। 
পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত ১০টার দিকে থানা পুলিশের একটি দল কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ৭৪/২৪নং অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতারে অভিযান চালায়। তারা উপজেলার আমাদি ইউনিয়নের কাটাখালি গ্রামের নওশের গাজীর ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি হারুনের বাড়িতে গিয়ে তার বসতঘর থেকে তাকে আটক করে। নিয়ে যাওয়ার সময় ১০/১৫ জনের একটি সংঘবদ্ধ দল পুলিশের ওপর হামলা করে আসামি হারুনকে ছিনিয়ে নেয়। ঐ মামলার অপর আসামি আম্বিয়া খাতুনকে পুলিশ আটক করতে সক্ষম হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ রেজাউল করিম বলেন, আহত পুলিশ সদস্যরা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে থানায় ফিরে গেছে। কয়রা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শাহ আলম বলেন, এ ব্যাপারে ৯ জনের নাম উলে­খ করে আরও কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে। 

্রিন্ট

আরও সংবদ