খুলনা | বৃহস্পতিবার | ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

করণ জোহরের ছবিতে কোমর দোলাবেন সামান্থা

খবর বিনোদন |
০১:৪২ পি.এম | ২৬ জানুয়ারী ২০২২


ভারতের দক্ষিণী তারকা আল্লু অর্জুন ও রাশ্মিকা মন্দনার ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’-এর ‘ও অন্তাভা’ গানে ঝড় তুলেছেন একই ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা সামান্থা প্রভু। লাস্যময়ী সামান্থার সেই নাচে কাবু আসমুদ্র হিমাচল। তার তালে তাল দিয়ে সোশ্যাল মিডিয়ায়ি তৈরি হচ্ছে হাজারো ভিডিও। এককথায় ভাইরাল ওই গান এবং সামান্থা নিজেও।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘পুষ্পা ছবির ওই একটি আইটেম গানে পারফর্ম করতে নাকি পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা। ওই টাকায় একজন প্রথম সারির অভিনেত্রীকে দিয়ে গোটা একটি ছবি করিয়ে নেওয়া যায়। সেখানে একটি মাত্র গানেই পাঁচ কোটি টাকা পকেটে পুরেছেন তামিল ও তেলুগু ছবির নায়িকা সামান্থা।

প্রথমে নাকি ওই আইটেম গানটিতে নাচতে রাজি ছিলেন না নায়িকা। পরে সহ-অভিনেতা ও বন্ধু আল্লু অর্জুনের কথাতে রাজি হন। কিন্তু সেই গানই যে তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেবে, তা বোধহয় জানতেন না সামান্থা। কারণ, এবার বলিউডের নামি পরিচালক ও প্রযোজক করণ জোহরের আগামী ছবির আইটেম গানে কোমর দোলানোর জন্য ডাক পেয়েছেন সামান্থা।

বলিউড সূত্রে খবর, করণ জোহর প্রযোজিত ‘লাইগার’ ছবিতে একটি স্পেশাল ডান্স আইটেমে পারফর্ম করবেন এই নায়িকা। ইতোমধ্যে সামান্থার টিম ‘লাইগার’-এর টিমের সঙ্গে আলোচনাও করেছেন। সেই গানে সামান্থার সঙ্গে থাকবেন ‘লাইগার’-এর নায়ক অর্থাৎ, দক্ষিণী ছবির আরেক তারকা বিজয় দেভরাকোন্ডা।

এই ছবির মাধ্যমে বিজয়ের বলিউডে অভিষেক হচ্ছে। সেখানে তার বিপরীতে নায়িকা থাকবেন অনন্য পাণ্ডে। পরিচালক পুরী জগন্নাথ এবং সহ-প্রযোজক চার্মে কৌর চান, সামান্থা এই আইটেম নম্বরটিতে পারফর্ম করুক। যদিও এই বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি নায়িকা।
 

প্রিন্ট

আরও সংবাদ