খুলনা | শুক্রবার | ৩০ জুলাই ২০২১ | ১৫ শ্রাবণ ১৪২৮

খুবি'র উপ-রেজিস্ট্রার গোলজার হোসেনের মেয়ের ইন্তেকালে উপাচার্যের শোক

খবর বিজ্ঞপ্তি |
০৪:৪০ পি.এম | ৩০ জুন ২০২১

খুলনা বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং (বিজিই) ডিসিপ্লিনে কর্মরত উপ-রেজিস্ট্রার মোহাম্মদ গোলজার হোসেনের বড় মেয়ে জান্নাতুল ফেরদৌস কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে আজ বুধবার (৩০ জুন) সকাল ১০টায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল্লাহর এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২১ বছর। তিনি পিতা, মাতাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ আসর নগরীর কাস্টমঘাট এলাকার গগণবাবু রোডস্থ মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে লবণচরাস্থ হাজী মালেক মহিলা কবরস্থানে তাকে দাফন করা হবে।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনে কর্মরত উপ-রেজিস্ট্রার মোহাম্মদ গোলজার হোসেনের মেয়ের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। শোক বিবৃতিতে তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, জীববিজ্ঞান স্কুলের ডিন ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, বিজিই ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. শেখ জুলফিকার হোসেনসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রিন্ট

আরও সংবাদ