খুলনা | বুধবার | ২১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮ ফাল্গুন ১৪৩০

নগর আ’লীগ নেতা সাগর আর নেই, শোক

নিজস্ব প্রতিবেদক |
১০:৫৭ পি.এম | ২২ ফেব্রুয়ারী ২০২২

মহানগর আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মনিরুজ্জামান সাগর ইন্তেকাল করেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত সোয়া দশটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) আইসিইউতে লাইফ সাপোর্টে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও সাগরের ছোট ভাই রিক্কন। এর আগে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ১২টার দিকে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন সাগর। সেখান থেকে সোমবার (২১ ফেব্রুয়ারি) তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় নেওয়া হয়। মঙ্গলবার তার চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছিল।

রিক্কন জানান, গত রবিবার এয়ার এ্যাম্বুলেন্সে ভাইকে (মনিরুজ্জামান) ঢাকায় এনে পিজি হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি করি। ঘটনার রাতে হঠাৎ ভাইকে গুরুতর আহত অবস্থায় পাওয়া যায়। বলা হচ্ছে, রিকশা থেকে পড়ে আহত হওয়ার কথা।’ ‘রিকশা থেকে পড়ে কারও কী চোখ বের হওয়ার উপক্রম হয়? শরীরে এমন আঘতের ধরণ থাকে? প্রশ্ন রাখেন তিনি।

শোক : মহানগর আ’লীগ নেতা মনিরুজ্জামান সাগরের মৃত্যুতে গভীর শোক, মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা আ’লীগ নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্উদ্দিন জুয়েল, খুলনা জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, নগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা সাধারণ সম্পাদক এড. সুজিত কুমার অধিকারী।

প্রিন্ট

আরও সংবাদ