খুলনা | বৃহস্পতিবার | ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

হিফজুল কোরআন প্রতিযোগিতায় দেশসেরা মুশফিক

ধর্ম ডেস্ক |
০৫:২২ পি.এম | ০৮ মে ২০২২


দেশের পৃথক দুইটি স্যাটেলাইট চ্যানেল কর্তৃক আয়োজিত জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতায় দেশসেরা নির্বাচিত হয়েছে কক্সবাজারের মুশফিকুর রহমান নিবরাসি।

স্যাটেলাইট চ্যানেল News 24 ও Channel 24-এর পৃথক আয়োজনে যথাক্রমে চ্যাম্পিয়ন ও প্রথম রানারআপ হয়েছে মুশফিক। চ্যাম্পিয়নের পুরস্কার হিসেবে সে পেয়েছে নগদ তিনলক্ষ টাকা ও ওমরাহ পালনের সুযোগ এবং দ্বিতীয় প্রতিযোগিতায় রানারআপের পুরস্কার হিসেবে পেয়েছে নগদ এক লাখ টাকা ও নানা মূল্যবান পুরস্কার।

উভয় প্রতিযোগিতার প্রতিটি পর্বে বিচারক হিসেবে দায়িত্ব পালনকারী দেশ ও দেশের বাইরের কারিগণ মুশফিকুর রহমানের প্রশংসা করেছেন। উল্লেখ্য যে, মুশফিকুর রহমান এর আগেও জেলার বহু হিফজুল কুরআন প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারের সৌভাগ্য অর্জন করেছে।

মুশফিকুর রহমান নিবরাসি জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে অল্প সময়ে সাড়াজাগানো কক্সবাজার জেলার স্বনামধন্য দ্বীনি ও আধুনিক শিক্ষাপ্রতিষ্ঠান মা’হাদ আন-নিবরাসের মেধাবী শিক্ষার্থী।
মুশফিককে চ্যানেল টোয়েন্টিফোরের ফাইনাল-পরবর্তী টকশো-তে জিজ্ঞেস করা হয়েছিল— তোমার এমন সাফল্যের পেছনে কার অবদান সবচেয়ে বেশি? মুশফিক জানিয়েছে, আমার এতটুকু আসার পিছনে আমার শিক্ষাপ্রতিষ্ঠান মা’হাদ আন-নিবরাসের সম্মানিত পরিচালক মাওলানা জিয়াউল হকের ভূমিকাই সবচেয়ে বেশি।

মা’হাদ আন-নিবরাসের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা জিয়াউল হক এবং প্রতিষ্ঠানটির অন্যান্য শিক্ষকবৃন্দ ও মুশফিকের গর্বিত পিতামাতা মুশফিকের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

প্রিন্ট

আরও সংবাদ