খুলনা | শুক্রবার | ০১ জুলাই ২০২২ | ১৭ আষাঢ় ১৪২৯

খালেদা জিয়ার কিছু হলে সরকারকে দায় নিতে হবে: মির্জা ফখরুল

খবর প্রতিবেদন |
০৪:০৮ পি.এম | ১২ জুন ২০২২


খালেদা জিয়ার কিছু হলে সরকারকেই দায় নিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ রবিবার (১২ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

বিএনপির মহাসচিব বলেন, ‘গতকাল ওবায়দুল কাদের বলেছেন, ‘খালেদা জিয়ার বিষয়ে সরকারের কোনো দায় নেই।’ আল্লাহ না করুক, দেশনেত্রী খালেদা জিয়ার কিছু হলে সরকারকেই দায় নিতে হবে।’

এ সময় হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিয়ে বিদেশে পাঠিয়ে সুচিকিৎসার দাবি জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, ‘খালেদা জিয়া কয়েকবার মৃত্যুর হাত থেকে চিকিৎসকদের সুচিকিৎসায় বেঁচে এসেছেন। গতকাল রাতে চিকিৎসকদের সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তে তিনি ফিরে এসেছেন। এখন ওনার (খালেদা জিয়া) উন্নত চিকিৎসা প্রয়োজন, যা দেশে নেই। তাই উন্নত চিকিৎসার জন্য তাঁকে বিদেশে পাঠাতে হবে।’

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য দেন বিএনপি ও এর অঙ্গসংগঠনসমূহের বিভিন্ন পর্যায়ের নেতা।

এদিকে বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে রবিবার সকাল ৯টা থেকে বিএনপির ঢাকা মহানগরের বিভিন্ন ওয়ার্ড-ইউনিট-থানার নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিলসহ জাতীয় প্রেসক্লাবের সামনে জড়ো হতে থাকেন। নেতা-কর্মীরা খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবিতে স্লোগানে স্লোগানে প্রেসক্লাব এলাকা মুখর করে তোলেন। এ সময় পুরো এলাকায় যানজট তৈরি হয় এবং মানুষ ভোগান্তিতে পড়ে।

প্রিন্ট

আরও সংবাদ