খুলনা | শুক্রবার | ৩০ জুলাই ২০২১ | ১৫ শ্রাবণ ১৪২৮

রণবীরের যে চিহ্ন সবসময় নিজের কাছে রাখেন আলিয়া

খবর বিনোদন |
০৩:১০ পি.এম | ১৭ জুলাই ২০২১

বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট প্রেম করছেন; এ কথা কে না জানে। তারা নিজেরাও পরোক্ষভাবে সম্পর্কের কথা স্বীকার করেছেন। একসঙ্গে অবকাশ যাপন, পারিবারিক অনুষ্ঠানে একত্রে অংশ নেওয়া স্পষ্ট করে দেয় তাদের সম্পর্কের গভীরতার কথা।

রণবীরের প্রতি আলিয়ার ভালোবাসা কতটা প্রবল, তা আরও একবার ফুটে উঠল অন্তর্জালে। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। সেখানে দেখা যায়, স্পোর্টস অন্তর্বাস আর জিম প্যান্ট পরে আছেন তিনি। তবে তার মুখ দেখা যাচ্ছে না।

ছবিতে আলিয়াকে কেমন লাগছে, সেটা নয়; বরং নেটিজেনদের আগ্রহের জায়গা দখল করে নিয়েছে তার মোবাইলের কভার! সেখানে রয়েছে একটি হার্ট চিহ্ন এবং ৮। সাধারণ দৃষ্টিতে দেখলে এটা কেবলই একটি সংখ্যা। তবে একটু গভীরভাবে ভাবলে বিষয়টা মোড় নেয় অন্যদিকে।

জানা যায়, রণবীর কাপুরের প্রিয় সংখ্যা ৮। ফুটবল খেলায় দারুণ পারদর্শী রণবীর। তার জার্সির নম্বর ৮। আবার এই সংখ্যাটি রয়েছে অভিনেতার গাড়ির নম্বরপ্লেটেও। এজন্য গত বছর রণবীরের জন্মদিনে আলিয়া শুভেচ্ছা জানিয়ে বলেছিলেন, ‘শুভ জন্মদিন ৮’।

ওই সময় ইনস্টাগ্রাম আড্ডায় আলিয়ার কাছে এক ভক্ত জানতে চান এই সংখ্যার গুরুত্ব। তখন অভিনেত্রী মুখে কিছু বলেননি। কেবল হাত দিয়ে ভালোবাসার চিহ্ন এঁকে দেখিয়েছিলেন। সেই জবাবের মর্মার্থ বুঝতে অবশ্য কারোই অসুবিধা হয়নি।

প্রসঙ্গত, আলিয়া ভাটের হাতে বর্তমানে বেশ কিছু বড় প্রজেক্ট রয়েছে। এগুলো হলো ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’, ‘আরআরআর’, ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘ডার্লিংস’। অন্যদিকে রণবীর ব্যস্ত আছেন ‘শামশেরা’, ‘ব্রহ্মাস্ত্র’ এবং নাম ঠিক না হওয়া লাভ রঞ্জনের নতুন একটি সিনেমা নিয়ে।

প্রিন্ট

আরও সংবাদ