খুলনা | মঙ্গলবার | ০৪ অক্টোবর ২০২২ | ১৯ আশ্বিন ১৪২৯

স্বামী পরকীয়ায় লিপ্ত, লজ্জা দিতে খবরের কাগজের পুরো পাতায় বিজ্ঞাপন

খবর প্রতিবেদন |
০১:২৯ পি.এম | ১৩ অগাস্ট ২০২২


‘প্রিয় স্টিভ, আশা করি তুমি ওঁর সঙ্গে সুখী’ স্বামী পরকীয়ায় জড়িত, এই কথা জানতে পেরে এমন কথা ছাপিয়ে বিজ্ঞাপন দিলেন অস্ট্রেলিয়ার এক নারী। নাম তার জেনি। তিনি অস্ট্রেলিয়ার এক খবরের কাগজের পুরো পাতা জুড়ে বিজ্ঞাপন দিয়ে স্বামীর পরকীয়ার কথা ফাঁস করলেন।

অস্ট্রেলিয়ার একটি খবরের কাগজে ১২ আগস্ট প্রকাশিত হয় বিজ্ঞাপনটি। সেখানে মোটা অক্ষরে স্বামীকে প্রতারক বলতেও ছাড়েননি ঐ নারী। লিখেছেন, ‘এবার পুরো শহর জানবে তুমি কতটা নোংরা এক প্রতারক।

ইতি জেনি বলেন, শুধু বিজ্ঞাপন দিয়ে ক্ষান্ত হননি তিনি। বিজ্ঞাপনের শেষে পুনশ্চ হিসাবে জানিয়েছেন, বিজ্ঞাপন দেওয়ার খরচ তিনি মিটিয়েছেন স্বামীর ক্রেডিট কার্ড ব্যবহার করেই।

৫০ হাজারেরও বেশি মানুষ প্রতিদিন ঐ খবরের কাগজ পড়েন। কাজেই ঘটনার কথা ছড়িয়ে পড়তে সময় লাগেনি। পাঠকরা পুরো ব্যাপারটি জানতে এতোই আগ্রহী হয়ে ওঠেন যে কাগজের সম্পাদককে রীতি মতো ফেসবুকে পোস্ট দিয়ে জানাতে হয় যে, তিনি জেনি বা স্টিভের সম্পর্কে আর কোনো খোঁজ দিতে পারবেন না।

তবে কাগজ কর্তৃপক্ষ জানান, বিজ্ঞাপনটি দেওয়া হয় তাদের অনলাইন পোর্টাল ব্যবহার করে। ঐ নারী তার স্বামীর অজান্তেই তার ক্রেডিট কার্ড ব্যবহার করেছেন এ কথা জানার পর বিনামূল্যেই বিজ্ঞাপনটি ছাপিয়ে দেন তারা।

সূত্র: আনন্দবাজার 

প্রিন্ট

আরও সংবাদ