খুলনা | শুক্রবার | ৩০ জুলাই ২০২১ | ১৫ শ্রাবণ ১৪২৮

সময়ের খবর সম্পাদকের ভগ্নিপতি শিক্ষক আক্তারুজ্জামানের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক |
০৭:৩৮ পি.এম | ২০ জুলাই ২০২১

করোনা আক্রান্ত হয়ে খুলনার সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ইংরেজি মোঃ আক্তারুজ্জামান (৪৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলাবর বিকেল সাড়ে ৬টার দিকে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার। তিনি দৈনিক সময়ের খবর সম্পাদক ও সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মোঃ তরিকুল ইসলামের ছোট ভগ্নিপতি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শিক্ষার্থী রেখে গেছেন।

দুই সপ্তাহ পূর্বে তিনি করোনা পজেটিভ শনাক্ত হয়ে হোম আইসোলেশনে ছিলেন। অবস্থার অবনতি হলে গত ১৪ জুলাই তাকে ভর্তি খুলনা জেনারেল (সদর) হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সোমবার রাতে (১৯ জুলাই) ক্রমশঃ তার অক্সিজেন নেমে অবস্থার অবনতি হতে থাকে। আজ বিকেল সাড়ে ৬টার দিকে মৃত্যুবরণ করেন তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাতে শেখ আবু নাসের বিশেয়াতি হাসপাতালে মরহুমের গোসল ও কাফনের পর ঝিনাইদহের নিশ্চিন্তপুর গ্রামের বাড়ীতে নিয়ে যাওয়া হবে। সেখান থেকে সকালে এনে নগরীর টুটপাড়া কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

সরকারি করোনেশন স্কুলের ইংরেজি শিক্ষক মোঃ আক্তারুজ্জামান (৪৮) নগরীর মিয়াপাড়া মেইন রোডের বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

শোক : সময়ের খবর সম্পাদক ও প্রকাশক মোঃ তরিকুল ইসলামের ভগ্নিপতির শিক্ষক মোঃ আক্তারুজ্জামানের ইন্তেকালে সময়ের খবর পরিবারে শোকের ছাঁয়া নেমে এসেছে। সময়ের খবরের বার্তা সম্পাদক মোঃ মাসুদুর রহমান রানা এক শোক বার্তায় গভীর শোক প্রকাশ, মরহুমের মাগফেরাত কামনা, শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন। অনুরুপভাবে শোক প্রকাশ করেছেন কর্মরত সকল সাংবাদিক, প্রতিনিধি, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রিন্ট

আরও সংবাদ