খুলনা | মঙ্গলবার | ০৪ অক্টোবর ২০২২ | ১৯ আশ্বিন ১৪২৯

সুনীল কন্যার বিয়ের তোড়জোড় শুরু

খবর বিনোদন |
০১:৫৩ পি.এম | ০৬ সেপ্টেম্বর ২০২২


জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি। তিনি নিজেও একজন অভিনেত্রী।

এদিকে ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের সঙ্গে আথিয়ার অনেক দিন থেকেই প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে। শোনা যাচ্ছে, খুব শিগগির সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন এই জুটি। ইতোমধ্যে নাকি বিয়ের তোড়জোড়ও শুরু হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বিয়ের ভেন্যু ঠিক করে ফেলেছেন আথিয়া ও রাহুল। বিদেশের কোনো লোকেশনে নয়, সুনীল শেঠির খাণ্ডালা বাংলো জাহান-এ হবে বিয়ের আনুষ্ঠানিকতা। পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়েই সব আয়োজন হবে। ইতোমধ্যেই ওয়েডিং প্ল্যানাররা সেই বাংলো ঘুরে দেখেছেন।

বেশ কয়েক মাস ধরেই লিভ টুগেদার করছেন রাহুল ও আথিয়া। মুম্বাইয়ের বান্দ্রার সমুদ্রমুখী ফ্ল্যাটে একসঙ্গে থাকেন তারা। আগামী ডিসেম্বরের শেষ অথবা জানুয়ারির শুরুতে তাদের বিয়ে হবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

আথিয়া ও রাহুলের প্রেমের সম্পর্কের শুরু ২০১৯ সালের ফেব্রুয়ারির দিকে। বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের মাধ্যমেই দু’জনের পরিচয়। যদিও তাদের প্রেমের বিষয়টি নিয়ে মিডিয়ায় প্রথম চর্চা শুরু হয় সেই বছর জুনে। এরপর ডিসেম্বরে ইনস্টাগ্রামে আথিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রাহুল, যা তাদের প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়। পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আকার ইঙ্গিতে একাধিকবার নিজেদের প্রেমের বিষয়টি প্রকাশ করেছেন রাহুল ও আথিয়া।

প্রিন্ট

আরও সংবাদ