খুলনা | মঙ্গলবার | ০৪ অক্টোবর ২০২২ | ১৯ আশ্বিন ১৪২৯

দু’বাড়িতে গিয়ে শুভেচ্ছা জানালেন জেলা প্রশাসক

সাতক্ষীরায় ফিরলে গণসংবর্ধনা দেয়া হবে সাবিনা ও মাসুরাকে

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা |
০১:৫৪ এ.এম | ২৩ সেপ্টেম্বর ২০২২


সাফ জয়ের অধিনায়ক সাবিনা খাতুন ও দলের ডিফেন্ডার মাসুরা পারভীনকে গণসংবর্ধনা দিবে সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা। গত বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাবিনা ও মাসুরাকে সংবর্ধনার বিষয় নিয়ে অনুষ্ঠিত এক প্রস্তুতি ও পরিকল্পনা সভায় এই সিদ্ধান্ত নেয় হয়। 
সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির জানান, সাফ জয়ী সাতক্ষীরার দুই কৃতি খেলোয়াড় সাবিনা ও মাসুরা এখন ঢাকায় আছে। ঢাকা থেকে সাতক্ষীরায় ফিরলেই দুই কৃতি রুটবলারকে সংবর্ধনা দেওয়া হবে। তাদের সঙ্গে আলোচনা করে দিনক্ষণ নির্ধারণ করা হবে। এই দুই রুটবলারকে বরণ করে নিতে ব্যানার ফেস্টুন তৈরি করা হচ্ছে বলে জানিয়েছেন সাতক্ষীরা রুটবল এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স। তিনি বলেন, ইতিমধ্যে আমরা প্রস্তুতি গ্রহণ শুরু করেছি। সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে সাবিনা ও মাসুরাকে সংবর্ধনা দেওয়া হবে। 
এদিকে সাফ নারী চ্যাম্পিয়ান শীপের বাংলাদেশের অধিনায়ক সাবিনা খাতুন ও ডিফেন্ডার মাসুরা পারভীনের বাড়িতে গিয়ে মিষ্টি ও রুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবিরসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তারা প্রথমে শহরের অদূরে বিনেরপোতা এলাকায় মাসুরার বাড়িতে যান। জেলা প্রশাসক ্এসময় মাছুরার বাবা ময়ের সাথে কথা বলেন। তাদের বসবাসের জন্য বর্তমান বাড়ির পাশেই সরকারি ভাবে খাস জমি বন্দোবস্ত দিয়ে সেখানে বাড়ির নির্মানের জন্য মাটি ভরাটসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। একই সাথে যতদিন মাছুরার পরিবার তাদের নিজেদের জমির উপর নতুন করে বাড়ি তৈরি করতে না পারেন ততদিন তারা যেখানে আছেন সেখানেই থাকবেন বলে সড়ক ও জনপদ বিভাগকে নির্দেশ দিয়েছেন বলে জানান। 
পরে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূূন কবির বাংলাদেশ নারী রুটবল দলের অধিনায়ক সাবিনা খাাতুনের শহরের পলাশপোল মধুমল­ারডাঙ্গি এলাকার বাড়িতে যান। তিনি এ সময় সাবিনার মা ও পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং পরিবারের সদস্যদের রুলেল শুভেচ্ছা জানান এবং মিষ্টি মুখ করান। তিনি এসময় সাবিনার পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।  

প্রিন্ট

আরও সংবাদ