খুলনা | সোমবার | ২৭ সেপ্টেম্বর ২০২১ | ১১ আশ্বিন ১৪২৮

পর্নোকাণ্ডে এবার রাজ কুন্দ্রার তিন সহকর্মীর বিরুদ্ধে মামলা

বিনোদন প্রতিবেদন |
১০:৫৮ এ.এম | ২৮ জুলাই ২০২১

এবার জোর করে পর্নোগ্রাফিতে অভিনয় করানোর অভিযোগে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার তিন সহকর্মী ও অভিনেত্রী-মডেল গহনা বশিষ্ঠের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগীর অভিযোগ, ‘হটশটস’ অ্যাপে একটি পর্নোগ্রাফিতে তাকে অভিনয় করতে জোর করা হয়।

এ ঘটনায় মুম্বাইয়ের মালওয়ানি থানায় মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন।

এর আগে গত ফেব্রুয়ারি মাসে পর্নোগ্রাফিতে অভিনয় করার মামলায় প্রায় চার মাস কারাগারে ছিলেন গহনা। আপাতত জামিনে ছাড়া পেলেও ফের নতুন করে আইনি জটে জড়ালেন ‘গান্দি বাত’-এর অভিনেত্রী। নতুন এই মামলার তদন্তভার দেয়া হয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের হাতে। (সূত্র : আনন্দবাজার পত্রিকা)

অন্যদিকে শিল্পা শেঠির স্বামী রাজ আপাতত ১৪ দিনের জন্য কারাগারে থাকবেন। মঙ্গলবার (২৭ জুলাই) পর্নোকাণ্ডের মামলায় এমনই নির্দেশ দিয়েছেন মুম্বাইয়ের আদালত। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা যদিও তাকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আবেদন করেছিল কিন্তু আদালত সেই আবেদন খারিজ করে তাকে কারাগারে পাঠান।

এর মধ্যে মুম্বাইয়ের অপরাধ দমন শাখা ম্যাজিস্ট্রেট আদালতকে জানিয়েছে, রাজ ও তার সহকারী রায়ান থর্পের চ্যাট থেকে ‘হটশটস’-অ্যাপের আর্থিক লেনদেনের তথ্য পাওয়া গেছে। গত বছরের আগস্ট থেকে ডিসেম্বরের মধ্যে পর্নো-ব্যবসার মাধ্যমে অন্তত ১.১৭ কোটি রুপি আয় হয়েছে রাজের।

প্রিন্ট

আরও সংবাদ