খুলনা | সোমবার | ২৭ সেপ্টেম্বর ২০২১ | ১১ আশ্বিন ১৪২৮

বিচ্ছেদের ঘোষণা দিয়েই গানে মনোযোগী ন্যানসি

বিনোদন প্রতিবেদন |
০৩:০৮ পি.এম | ২৯ জুলাই ২০২১

বিবাহ বিচ্ছেদের ঘোষণার পরেই গানে মনোযোগী হলেন নাজমুন মুনিরা ন্যানসি। সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে নতুন একটি গানে কণ্ঠ দিলেন তিনি। মজার বিষয় হলো গানটির কথা লিখেছেন হাবিব ওয়াহিদের ছয় ভক্ত। গত ৫ জুলাই হাবিব ওয়াহিদ তার ফেসবুক পেজে ‘বৃষ্টি যদি আর না থামে আজ’ শিরোনামের একটি গানের প্রথম অন্তরা লিখে দেন। বাকিটা লিখতে বলেন অন্যদের। ভক্তরা তার আহ্বানে সাড়া দেন। অসংখ্য ভক্তের লেখা থেকে বাছাই করে ছয়জনের কথা নিয়ে গানটি তৈরি করেন হাবিব। গতকাল বুধবার (২৮ জুলাই) রাতে গানটির রেকর্ডিং শেষ হয়েছে।

হাবিব ওয়াহিদ বলেন, ‘আজ আমি অনেক উচ্ছ্বসিত। কারণ এমন একটি গানের ঘোষণা করতে যাচ্ছি, যে গান নির্মাণ করার প্রক্রিয়াটি ছিল একদম নতুন ও আলাদা অভিজ্ঞতা। সব থেকে বড় কথা ৫ জুলাই আমার সেই পোস্টে এতজন সাড়া দিয়েছেন যে, আমি সত্যিই আশ্চর্য হয়েছি। আমার কল্পনাতেও ছিল না যে, আমার দর্শক-শ্রোতাদের মধ্যে থেকে এত ভালো কিছু লাইন পাব। যদি পারতাম তাহলে অনেকের লেখা সিলেক্ট করতাম। কিন্তু একটি গানের জন্য পোস্টটি করেছিলাম,  তাই কয়েকজনের লেখা নিতে হয়েছে। গানটি প্রায় শেষের পথে।’

যাদের লেখা নিয়ে ‘বৃষ্টি যদি আর না থামে আজ’ শিরোনামের গানটি তৈরি হয়েছে তারা হলেন- ইবরিয়াদ হাসান পুলক, ক্যাথরিন ক্যাথি, জাহিদ হাসান রাকিব, মুকুল চন্দ্র রায়, জুফিয়ান খান ও সাদাত হোসাইন।

গানটি গেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ন্যানসি। গতকাল বিকালে ন্যানসি তার সংসার জীবনের ইতি টানার ঘোষণা দেন। এরপরই তিনি রেকর্ডিংয়ের জন্য স্টুডিওতে যান।

প্রিন্ট

আরও সংবাদ