খুলনা | রবিবার | ০৪ ডিসেম্বর ২০২২ | ১৯ অগ্রাহায়ণ ১৪২৯

আপার যশোর রোড শাখার নাম ও ঠিকানা পরিবর্তন

পূবালী ব্যাংকের কেডিএ এভিনিউ শাখার কার্যক্রম শুরু

খবর বিজ্ঞপ্তি |
০১:২০ এ.এম | ২১ নভেম্বর ২০২২


পূবালী ব্যাংক লিমিটেড আপার যশোর রোড শাখার নাম ও ঠিকানা পরিবর্তিত হয়ে কেডিএ এভিনিউ শাখা নামে খুলনার সাত রাস্তার মোড়ের ইরানী প্লাজায় গতকাল রবিবার থেকে কার্যক্রম শুরু করেছে। এ উপলক্ষে বেলা ১১টায় শাখা ভবনে শাখাটি উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন পূবালী ব্যাংক লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক ও খুলনার অঞ্চল প্রধান মোহাম্মদ আরিফুর রহমান। বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক নান্না সিকদার,  সহকারী মহাব্যবস্থাপক ও খুলনা শাখার ব্যবস্থাপক মোঃ সালাহউদ্দিন, ভবন মালিক শেখ আব্দুল ওহাব, মোঃ মুহসিন, যশোর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. আমির হোসেন। 
পূবালী ব্যাংক লিমিটেডের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও কেডিএ এভিনিউ শাখার ব্যবস্থাপক শেখ মোঃ মারুফ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন পূবালী ব্যাংক লিমিটেড এর সিনিয়র প্রিন্সিপাল অফিসার নোয়াপাড়া বাজার শাখার ব্যবস্থাপক সুজিত কুমার সরকার, কৈয়ার বাজার শাখার ব্যবস্থাপক মুকুল চন্দ্র দাস, শেখপাড়া বাজার শাখার ব্যবস্থাপক মোঃ শফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আঞ্চলিক কার্যালয়ের প্রিন্সিপাল অফিসার শেখ আবু শামীম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পূবালী ব্যাংক প্রথম বাঙালী মালিকানায় প্রতিষ্ঠিত সর্ববৃহৎ বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও উন্নয়নের সহযোগী হিসেবে সুদীর্ঘ ৬৩ বছর যাবত সুনামের সাথে ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। সকল প্রকার আধুনিক ও প্রযুক্তিগত সেবা নিয়ে দেশের প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং সেবা গ্রাহকের দোর গোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়ে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। পদ্মা সেতু চালু হওয়ায় দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অর্থনীতি দ্রুত প্রসার লাভ করবে। তিনি সকলকে নতুন কেডিএ এভিনিউ শাখার সেবা গ্রহণ করার আহŸান জানান।
 

প্রিন্ট

আরও সংবাদ