খুলনা | শনিবার | ০৪ ফেব্রুয়ারী ২০২৩ | ২২ মাঘ ১৪২৯

সাতক্ষীরা ও ভেড়ামারায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৯

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা |
০১:০৯ এ.এম | ০৩ ডিসেম্বর ২০২২


সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও সাতজন আহত হয়েছে। আশাশুনি উপজেলাধীন আশাশুনি- ঘোলা সড়কের শ্রীউলা মাদাসা মোড় এলাকায় এই ঘটনা ঘটে। আহত তিনজনের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কজনক। এদিকে কুষ্টিয়ার ভেড়ামারায় স্ট্রিয়ারিং ট্রলির ধাক্কায় মোটরসাইকেল চালক সোহাগ হোসেন (২০) নিহত হয়েছে। এসময় আরো ২ জন আহত হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে পৃথক এ দুর্ঘটনা ঘটে। 
আশাশুনিতে নিহত দেবাশীষ সরকার (৪২) উপজেলার নাকতাড়া গ্রামের অজয় চন্দ্র সরকারের ছেলে। শ্রীউলা ইউপির সাবেক চেয়ারম্যান আবু হেনা শাকিল জানান, দেবাশীষ ও অভিজিৎসহ ১০/১২ জন রাতে আশাশুনি- ঘোলা সড়কের শ্রীউলা মাদাসা মোড়ে দাঁড়িয়ে ছিল। রাত সাড়ে দশটার দিকে নাকতাড়াগামী দ্রুতগতির একটি মোটরসাইকেল তাদের গায়ের উপর উঠিয়ে দেয়। এতে দেবাশীষ সরকার, অভিজিৎ সরকার, মোটরসাইকেল চালক মেহেদী হাসান ও আরোহী মাহমুদুল­াহসহ সাতজন আহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে দেবাশীষ সরকার মারা যায়। গুরুতর অহত অভিজিৎ সরকার, মোটরসাইকেল চালক মেহেদী হাসান ও আরোহী মাহমুদুল­াহকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হতে থাকায় অভিজিৎ সরকার ও মেহেদী হাসানকে শুক্রবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে স্থানান্তর করা হয়। তাদেও অবস্থা আশঙ্কাজনক। 
আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মমিনুল ইসলাম মোটরসাইকেলর ধাক্কায় দেবাশীষ সরকারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, গুরুতর আহত তিনজন এখন বিপদমুক্ত। হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।
এদিকে কুষ্টিয়ার ভেড়ামারায় নিহত সোহাগ হোসেন মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের সাবদুল­াহ হোসেনের ছেলে। তিনি কুষ্টিয়া পলিটেকনিকেল ইনস্টিটিউটের ছাত্র বলে জানা যায়। ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিকট স্ট্রিয়ারিং ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহীর সোহাগ হোসেন ঘটনাস্থলে নিহত হন। মোটরসাইকেল আরোহীসহ আরো ২ জন গুরুতর আহত হয়েছে। আহত ২ জনকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে ১ জনের অবস্থা আশংকাজনক। একটি সূত্র থেকে জানা যায়, দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে লং ড্রাইভে বের হয়েছিল।
 

প্রিন্ট

আরও সংবাদ