খুলনা | শনিবার | ০৪ ফেব্রুয়ারী ২০২৩ | ২২ মাঘ ১৪২৯

১৫নং ওয়ার্ডে প্রস্তাবিত কমিটি যাচাই বাছাইয়ে খালেক

ইনশাআল্লাহ ভোট বিপ্লবের মাধ্যমে আগামী নির্বাচন বিজয় অর্জন করবে আ’লীগ

খবর বিজ্ঞপ্তি |
০১:১২ এ.এম | ০৩ ডিসেম্বর ২০২২


খুলনা মহানগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, ইনশাআল­াহ ভোট বিপ্লবের মাধ্যমে আগামী নির্বাচন বিজয় অর্জন করবে আ’লীগ। সে লক্ষ্যকে সামনে রেখে সংগঠনকে সুসংগঠিত করতে হবে। তিনি বলেন, বাংলাদেশ আ’লীগ একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। গণতন্ত্রের পথ হিসেবে নির্বাচনকে প্রাধান্য দেয়া হয়। বাংলাদেশের প্রবীণতম দল হিসেবে প্রতিটি গ্রামে মহল­ায় আ’লীগের সংগঠন রয়েছে। বঙ্গবন্ধুর আদর্শে গড়া এই দলটি আজ জনগণের দল হিসেবে রাষ্ট্রীয় ক্ষমতায় রয়েছে। জনগণের কল্যাণে কাজ করে বলেই মানুষের কাছে এই দলটি এত গ্রহণযোগ্য। এই গ্রহণযোগ্যতাকে ধরে রাখতে দলকে আরো সুসংগঠিত করতে হবে। নির্বাচনে বিজয় অর্জন করতে হলে সংগঠনের নেতা-কর্মীকে সৎ সাহসী হতে হবে। এই সৎ সাহসী মানুষদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে মর্যাদাশালী দেশ হিসেবে দাঁড় করাতে হবে। 
শুক্রবার বিকেল ৪টায় দলীয় কার্যালয়ে ১৫নং ওয়ার্ড আ’লীগের প্রস্তাবিত কমিটি যাচাই বাছাইকালে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানার পরিচালনায় উপস্থিত ছিলেন আ’লীগ  নেতা মোঃ আশরাফুল ইসলাম, আশরাফুল ইসলাম, শেখ মোঃ ফারুক আহমেদ, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, প্যানেল মেয়র আমিনুল ইসলাম মুন্না, এস এম আকিল উদ্দিন, মোঃ সফিউল­াহ, মোঃ আসলাম হোসেন, আব্দুল জব্বার প্রমুখ। 
পরে বাদ মাগরিব দলীয় কার্যালয়ে সদর ও সোনাডাঙ্গা থানার ১৬নং ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মাহাবুবুল আলম বাবলু মোল­া, তসলিম আহমেদ আশা, নুর ইসলাম, মোঃ জাহিদ হোসেন, চ ম মুজিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা মুন্সি আইয়ুব আলী, বাবুল সরদার বাদল, আব্দুল হাই পলাশ, এড. শেখ ফারুক হোসেন, মোঃ নজরুল ইসলাম, মোঃ শিহাব উদ্দিন, এড. শামীম মোশাররফ, শেখ এশারুল হক, আতাউর রহমান শিকদার রাজু, ফয়েজুল ইসলাম টিটো, শেখ মোঃ রুহুল আমিন, সরদার আব্দুল হালিম, মীর মোঃ লিটন, মোঃ মোতালেব মিয়া, মোঃ জাকির হোসেন হাওলাদার, ইউসুফ আলী খানসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সভায় সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি’র দেয়া শীতবস্ত্র বিতরণের জন্য ১৬নং ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক এবং কাউন্সিলরদের প্রতি আহবান জানানো হয়।

প্রিন্ট

আরও সংবাদ