খুলনা | শনিবার | ০৪ ফেব্রুয়ারী ২০২৩ | ২২ মাঘ ১৪২৯

রাজশাহীতেও খালেদা-তারেকের জন্য ফাঁকা আসন

খবর প্রতিবেদন |
১২:৫৬ পি.এম | ০৩ ডিসেম্বর ২০২২


সারাদেশের অন্যান্য বিভাগীয় গণসমাবেশের মতো রাজশাহীর বিভাগীয় গণসমাবেশেও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সম্মানে ফাঁকা আসন রেখেছে বিএনপি।

আজ শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা (বর্তমান হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয়) মাঠের সমাবেশস্থলে এই ফাঁকা আসন লক্ষ্য করা যায়।

এর আগে, চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেট ও কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশেও মঞ্চের মাঝখানে দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার জন্য খালি চেয়ার রাখা হয়েছিল।

শনিবার সকালে রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে দেখা যায়, মঞ্চের মাঝখানে বড় একটি চেয়ার রাখা হয়েছে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য। ওই চেয়ারটির দুই পাশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য, বিএনপির ভাইস চেয়ারম্যান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টাসহ অন্যান্য বিএনপি নেতাদের চেয়ার রাখা হয়েছে।

প্রসঙ্গত, জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, দলীয় কর্মসূচিতে গুলি করে নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদ এবং নির্বাচনকালীন নির্দলীয় নিরপক্ষে সরকারের দাবিতে বিভাগীয় (দলের সাংগঠনিক বিভাগ) পর্যায়ে সমাবেশ করছে বিএনপি। ইতোমধ্যে চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেট ও কুমিল্লায় বিভাগীয় সমাবেশ সম্পন্ন করেছে দলটি। এরই অংশ হিসেবে আজ (শনিবার) রাজশাহীতে গণসমাবেশ করছে দলটি। সবশেষ ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশের মধ্য দিয়ে শেষ হবে বিএনপির এই কর্মসূচি।

প্রিন্ট

আরও সংবাদ