খুলনা | শনিবার | ০৪ ফেব্রুয়ারী ২০২৩ | ২২ মাঘ ১৪২৯

এডাব খুলনা জেলা কমিটি গঠন

খবর বিজ্ঞপ্তি |
১২:১৭ এ.এম | ০৪ ডিসেম্বর ২০২২


খুলনায় বেসরকারি উন্নয়ন সংস্থাসমূহের শীর্ষ সমন্বয়কারী প্রতিষ্ঠান-এডাব খুলনা জেলা শাখার বার্ষিক সাধারণ সভা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার কারিতাস আঞ্চলিক কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এডাব খুলনা জেলা সভাপতি ও বনফলের নির্বাহী পরিচালক জাকিয়া আখতার হোসেন। সভা পরিচালনা করেন জেলা এডাবের সদস্য সচিব ও পরিবর্তন খুলনার নির্বাহী পরিচালক এম নাজমুল আজম ডেভিড। বিশেষ অতিথি ছিলেন এডাব কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নির্বাহী সদস্য মোঃ রেজাউল করিম।  
সভায় খুলনা জেলায় এডাবের আগামী এক বছরের কর্ম-পরিকল্পনা ও বাজেট পাস এবং ভবিষ্যৎ করণীয় সম্পর্কে বিশদ আলোচনা এবং আগামী তিন বছরের জন্য জেলা কমিটি গঠন করা হয়। 
আলোচনায় অংশগ্রহণ করেন শামীমা সুলতানা শীলু, অসীম কুমার পাল, রাফায়েল খান, দেব প্রসাদ সরকার, মোস্তাফিজুর রহমান সেতু, পারভীন আক্তার, মাইলস ববি সরদার, হুসনেয়ারা বেগম, মারিয়া ভূঁইয়া মেরী, জেমস্ সুকুমার মন্ডল, এস এম ইকবাল হোসেন বিল্পবসহ প্রমুখ। সভায় সার্বিক তত্ত¡াবধায়ন করেন এডাবের খুলনা বিভাগের সমন্বয়কারী মোঃ রেজাউল করিম। বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণার পর এড. অশোক কুমার সাহা, প্রধান নির্বাচন কমিশনার, সহকারী নির্বাচন কমিশনার এড. জাহাঙ্গীর আলম সিদ্দিকী এবং এডাব এর বিভাগীয় সমন্বয়কারী মোঃ রেজাউল করিম, সদস্য সচিবের ভ‚মিকা পালন করেন। প্রধান নির্বাচন কমিশনারসহ অন্যান্য কমিশনারের পরিচালনায় পরবর্তী তিন বছরের জন্য সাত সদস্য বিশিষ্ট এডাব খুলনা জেলা কমিটি গঠন করা হয়। 
কমিটির সদস্যরা হলেন সভাপিত জাকিয়া আখতার হোসেন, সহ-সভাপতি শামীমা সুলতানা শিলু, সদস্য সচিব নাজমুল আলম ডেভিড, নির্বাহী সদস্য যথাক্রমে আফরোজা আক্তার মঞ্জু, রাফায়েল খান, দেব প্রসাদ সরকার ও দাউদ জীবন দাশ। 

প্রিন্ট

আরও সংবাদ