খুলনা | শনিবার | ০৪ ফেব্রুয়ারী ২০২৩ | ২২ মাঘ ১৪২৯

আর্জেন্টিনা একাদশে ফের পরিবর্তন, নেই ডি মারিয়া

ক্রীড়া প্রতিবেদক |
১২:২১ এ.এম | ০৪ ডিসেম্বর ২০২২


আনহেল ডি মারিয়া চোট নিয়ে আর্জেন্টিনা কোচ লিওনেল স্ক্যালোনির কপালে ভাঁজ বাড়িয়েছেন গেল ম্যাচে। তিনি শেষ ষোলোর এই ম্যাচে থাকবেন কি না, তা নিয়ে ছিল গুঞ্জন। আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে শেষমেশ তাকে পাচ্ছে না লিওনেল মেসির দল।

আল রাইয়ানের আহমদ বিন আলি স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে আর্জেন্টিনা মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার। সকারুজদের বিপক্ষে এই ম্যাচে ডি মারিয়ার জায়গায় এসেছেন প্রথম ম্যাচের শুরু থেকেই খেলা আলেহান্দ্রো পাপু গোমেজ।

কাতার বিশ্বকাপে কোচ স্ক্যালোনি প্রতিদিনই একাদশে এনেছেন বড় বড় সব পরিবর্তন। প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে পরিবর্তন এনেছিলেন ৫টি, মেক্সিকোর বিপক্ষে জেতার পরও পোল্যান্ড ম্যাচে একাদশে বদলে গিয়েছিল ৪টি মুখ। সে তুলনায় আজকের পরিবর্তন অবশ্য খুব বড় কিছু নয়। বদলেছে কেবল একটি মুখই।

তবে আর্জেন্টিনার অনেক সাফল্যের নায়ক যিনি, সেই আনহেল ডি মারিয়াকে পাচ্ছে না আজ আলবিসেলেস্তেরা, লিওনেল মেসির পর এই দলের সবচেয়ে বড় ভরসার নাম ডি মারিয়াই। সেই ডি মারিয়াকে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাচ্ছে না যখন দল, সেটা বড় পরিবর্তনই হয় বৈকি!  

আর্জেন্টিনার একাদশ:
এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মলিনা, নিকলাস অটামেন্ডি, ক্রিশ্চিয়ান রোমেরো, মার্কোস আকুনইয়া, এনজো ফের্নান্দেজ, রদ্রিগো ডি পল, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি (অধিনায়ক), আলেহান্দ্রো পাপু গোমেজ ও ইউলিয়ান অ্যালভারেজ।

প্রিন্ট

আরও সংবাদ