খুলনা | শনিবার | ০৪ ফেব্রুয়ারী ২০২৩ | ২২ মাঘ ১৪২৯

শাহনওয়াজ আলী শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

খবর বিজ্ঞপ্তি |
১২:২২ এ.এম | ০৪ ডিসেম্বর ২০২২


সমাজের অসহায় দুস্থ এবং অনগ্রসর শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান এবং শিক্ষা ও সংস্কৃতির মানোন্নয়নে গবেষণাধর্মী কার্যক্রম পরিচালনার লক্ষ্যে ‘শাহনওয়াজ আলী শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশন’ নামে সম্পূর্ণ অরাজনৈতিক এবং জনকল্যাণমূলক একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। 
এ লক্ষ্যে গত শুক্রবার রাত ৮ টায় দিলখোলা রোডস্থ কার্যালয়ে বিশিষ্ট শিক্ষানুরাগী এবং সমাজ সেবক রোটাঃ  এস এম শাহনওয়াজ আলীর সভাপতিত্বে সংগঠনের প্রাথমিক সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের গঠনতন্ত্র এবং কার্যনির্বাহী কমিটি অনুমোদন হয়। প্রতিষ্ঠাকালীন এই দ্বি-বার্ষিক কমিটিতে সভাপতি এস এম শাহনওয়াজ আলী, সহ-সভাপতি মোঃ ওয়াহেদুজ্জামান মনি, সাধারণ সম্পাদক সৈয়দ মিজানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ মান্নান বাবলু, অর্থ সম্পাদক শেখ সাইদুর রহমান সাইদ এবং নির্বাহী সদস্য হিসেবে জান্নাত নাজিলা, মোঃ হাবিবুল বাসার সুমন, এস এম ফারহান সাদিক উচ্ছ¡াস এবং এস এম রায়হান সাদিক আভাসকে অনুমোদন দেয়া হয়। 
প্রাথমিকভাবে বিভিন্ন কার্যক্রম চলমান রাখার জন্য সভাপতি এস এম শাহনওয়াজ আলী সংগঠনের ফান্ডে ৫ লক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন। ইতোমধ্যে সংগঠন খুলনা বিশ^বিদ্যালয়ের একজন অস্বচ্ছল মোধাবী ছাত্রীর মাস্টার্স এবং বিসিএস পরীক্ষা পর্যন্ত যাবতীয় খরচ বহনের দায়িত্ব গ্রহণ করেছে। একই সাথে খুলনার অন্যান্য বিশ^বিদ্যালয় এবং শিক্ষা প্রতিষ্ঠানের কিছু অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদেরও শিক্ষাবৃত্তি প্রদান করা হবে। 
 

প্রিন্ট

আরও সংবাদ