খুলনা | শনিবার | ০৪ ফেব্রুয়ারী ২০২৩ | ২২ মাঘ ১৪২৯

ক্রিকেটার রাহুলের সঙ্গে আথিয়া বিয়ের দিনক্ষণ চূড়ান্ত

খবর বিনোদন |
০৪:৪৩ পি.এম | ১৭ জানুয়ারী ২০২৩


ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুলের সঙ্গে বলিউড অভিনেত্রী আথিয়া শেঠির কাঙ্ক্ষিত বিয়েকে কেন্দ্র করে ব্যাপক হইচই চলছে। অবেশেষে তাদের জীবনের বিশেষ দিনটি চূড়ান্ত হয়েছে। আগামী ২৩ জানুয়ারি মুম্বাইয়ের খান্ডালায় সাত পাকে বাঁধা পড়বেন তারা।

৩০ বছর বয়সী কেএল রাহুল ও আথিয়ার মধ্যকার মধুর সম্পর্ক দীর্ঘদিনের। এবার তারা গাঁটছড়া বেঁধে প্রেমের সফল সমাপ্তি টানতে প্রস্তুত।

ঘনিষ্ঠজন, বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতে ঘরোয়া পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন দুই ভুবনের দুই বাসিন্দা।

আথিয়ার বাবা বলিউড অভিনেতা সুনীল শেঠির ১৭ বছরের পুরনো খামারবাড়ি জাহানে চার হাত এক হবে। এখন চলছে শেষ মুহূর্তের তোড়জোড়।

নবদম্পতি হিসেবে আথিয়া ও রাহুলের প্রথম ছবির জন্য নিঃসন্দেহে উন্মুখ হয়ে থাকবে ভক্তরা। দুই তারকা ভারতের ক্রিকেট ও চলচ্চিত্র শিল্পে নিজেদের বন্ধু এবং সহকর্মীদের জন্য জাঁকজমকপূর্ণ বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন বলে জানা গেছে।

২০১৫ সালে বলিউড সুপারস্টার সালমান খানের প্রযোজনায় ‘হিরো’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় আথিয়া শেঠির। তার বিপরীতে ছিলেন অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজ পাঞ্চোলি। ২০১৭ সালে মুক্তি পায় আথিয়ার দ্বিতীয় ছবি ‘মুবারাকান’ (অনিল কাপুর, অর্জুন কাপুর, ইলিয়েনা ডি’ক্রুজ)।

সবশেষ ২০১৯ সালে আথিয়া শেঠিকে সবশেষ ‘মতিচুর চাকনাচুর’ চলচ্চিত্রে দেখা গেছে। তার বিপরীতে ছিলেন নওয়াজুদ্দিন সিদ্দিকি।

প্রিন্ট

আরও সংবাদ