খুলনা | শনিবার | ০৪ ফেব্রুয়ারী ২০২৩ | ২২ মাঘ ১৪২৯

অভিনন্দন খুলনা আ’লীগের

খুলনা মহানগর যুবলীগের সভাপতি পলাশ ও সাধারণ সম্পাদক সুজন

নিজস্ব প্রতিবেদক |
০৭:৫৮ পি.এম | ২৪ জানুয়ারী ২০২৩


খুলনা মহানগর ও জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মহানগর যুবলীগের দ্বিতীয় অধিবেশনে সফিকুর রহমান পলাশ সভাপতি ও শেখ শাহাজালাল হোসেন সুজন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মহানগরীর ইউনাইটেড ক্লাবে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন বাংলাদেশের আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সভা সঞ্চালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।
এ সময় আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল, মুজিবর রহমান চৌধুরী নিক্সন, রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক এড. ড. শামীম আল আহসান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার শাহজাদা, উপ-গ্রন্থনা ও প্রকাশনা নবীরুজ্জামান বাবুসহ কেন্দ্রীয় যুবলীগ নেতারাসহ খুলনা মহানগর যুবলীগের ৫০৯ জন কাউন্সিলর।
সভার সভাপতি তার বক্তব্যের শুরুতে খুলনা মহানগর যুবলীগের আহŸায়ক কমিটি বিলুপ্ত করেন। পরে তিনি নগর যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।  
সভায় সভাপতি পদে সফিতুর রহমান পলাশের নাম প্রস্তাব করেন খুলনা মহানগর যুবলীগের কাউন্সিলর এড. আল আমীন উকিল আর সমর্থন দেন শেখ মোহাম্মদ আলী। সাধারণ সম্পাদক পদে শেখ শাহাজালাল হোসেন সুজনের নাম প্রস্তাব করেন খুলনা মহানগর যুবলীগের কাউন্সিলর কাজী কামাল হোসেন আর সমর্থন করেন রোজী ইসলাম নদী। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে অন্য কোনো নাম প্রস্তাব না হওয়ায় সভাপতি পদে সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক পদে শাহাজালাল হোসেন সুজন নির্বাচিত হন।
অভিনন্দন খুলনা আ’লীগের : খুলনা মহানগর যুব লীগের সভাপতি পদে মোঃ সফিকুর রহমান পলাশ এবং সাধারণ সম্পাদক পদে শেখ শাহজালাল হোসেন সুজন নির্বাচিত হওয়ায় শেখ হেলাল উদ্দিন এমপি, সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি, শেখ ফজলে শামস্ পরশ, মোঃ মাইনুল হোসেন খান নিখিল এবং শেখ সোহেল উদ্দিন সহ নবনির্বাচিতদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন খুলনা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। 
নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, যুবকরাই আগামী দিনের ভবিষ্যৎ। প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সুশিক্ষিত যুব সমাজের বিকল্প নেই। এই যুব সমাজকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে একযোগে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর প্রকৃত আদর্শিক যুবকেরাই জননেত্রী শেখ হাসিনাকে ৫ম বারের মত রাষ্ট্রীয় ক্ষমতায় এনে স্মার্ট বাংলাদেশ গড়বে। 
নেতৃবৃন্দ সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, নির্বাচনকে সামনে রেখে এভাবেই সংগঠনের নেতৃত্বে আনার আহŸান জানান। বিবৃতিদাতারা হলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মহানগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ, মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী।

প্রিন্ট

আরও সংবাদ