খুলনা | সোমবার | ০৪ মার্চ ২০২৪ | ২১ ফাল্গুন ১৪৩০

পূবালী ব্যাংক খুলনা অঞ্চলে অনলাইন ইসলামিক ব্যাংকিং সার্ভিসেস বিষয়ক কর্মশালা

খবর বিজ্ঞপ্তি |
১২:০৫ এ.এম | ০৪ ফেব্রুয়ারী ২০২৩


পূবালী ব্যাংক লিমিটেড, খুলনা আঞ্চলিক কার্যালয় কর্তৃক আয়োজিত পূবালী অনলাইন ইসলামিক ব্যাংকিং সার্ভিসেস বিষয়ক দিনব্যাপী কর্মশালা শুক্রবার সকাল সাড়ে ৯টায় নগরীর শেরে বাংলা রোডস্থ দি গ্রান্ড প্লাসিড হোটেলের হল রুমে অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান রিসোর্স পারসন হিসেবে ভার্চুয়ালী সংযুক্ত হয়ে ‘ইসলামী ব্যাংকিং-এর ধারনা ও দর্শন এবং পূবালী ব্যাংকের সার্ভিস বিষয়ক গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন পূবালী ব্যাংক লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ আলী।  
পূবালী ব্যাংক লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক ও খুলনা অঞ্চল প্রধান মোহাম্মদ আরিফুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় রিসোর্স পারসন ছিলেন মহাব্যবস্থাপক ও ইসলামিক ব্যাংকিং উইংয়ের প্রধান দেওয়ান জামিল মাসুদ। খুলনা অঞ্চলের আওতাধীন ২৯টি শাখা, ১২টি উপ-শাখা এবং ২টি ইসলামিক ব্যাংকিং উইন্ডো সমূহের ব্যবস্থাপক ও ২য় কর্মকর্তা/হিসাব খোলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণের  অংশগ্রহণে কর্মশালাটি অনুষ্ঠিত হয় ।
কর্মশালায় বক্তাগণ পূবালী ব্যাংকের ইতিহাস এর মজবুত ভিত্তি ও সুনাম, সারাদেশে পূবালী অনলাইন ইসলামিক ব্যাংকিং সার্ভিসেস চালু ও এর গুরুত্ব, ইসলামিক শরীয়া ভিত্তিক ব্যাংকিং এর ইতিহাস ও ধর্মীয় দর্শন,  দেশের মানুষের কাছে ইসলামিক ব্যাংকিং সার্ভিসেস-এর গ্রহণ যোগ্যতা ও অনুভুতি এবং বর্তমান অর্থনৈতিক প্রেক্ষাপটে পূবালী ব্যাংক কর্তৃক প্রচলিত ব্যাংকিং-এর পাশাপাশি ইসলামিক ব্যাংকিং সার্ভিসেস প্রদানে গৃহীত ব্যবস্থাসমূহ প্রভৃতি বিষয়ে আলোচনা করেন। 
 

প্রিন্ট

আরও সংবাদ