খুলনা | বৃহস্পতিবার | ২২ ফেব্রুয়ারী ২০২৪ | ৯ ফাল্গুন ১৪৩০

সাংবাদিক কৌশিক দে’র পিতৃবিয়োগ

নিজস্ব প্রতিবেদক |
০২:১০ পি.এম | ১৮ ফেব্রুয়ারী ২০২৩


কালের কণ্ঠ খুলনার নিজস্ব প্রতিবেদক কৌশিক দে বাপি'র পিতা দেবতোষ দে (৮২) শনিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে মৃত্যুবরণ করেছেন। তিনি গোপালগঞ্জের কোটালীপাড়ার পিঞ্জুরী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধানশিক্ষক ছিলেন।

সাংবাদিক কৌশিক দে বলেন, বাবা ফুসফুস ইনফেকশন, সোডিয়াম স্বল্পতাসহ বার্ধ্যকজণিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। তাঁকে গত ১০ ফেব্রুয়ারি ভোর সাড়ে ৫টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। তিনি হাসপাতালের জেষ্ঠ্য ও তরুণ চিকিৎসকের পরামর্শে চিকিৎসাধীন ছিলেন। আজ সকাল সোয়া ১১ টায় তিনি পরলোকগমন করেছেন। তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

দেবতোষ দে ১৯৭৩ সালে গোপালগঞ্জের কোটালীপাড়া পিঞ্জুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন। ২০০৯ সালে তিনি অবসর নেন। তিনি বাংলাদেশ শিক্ষক সমিতি কোটালিপাড়া উপজেলা শাখা বিআরডিবিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন।

এছাড়া পিঞ্জুরি ইউনিয়ন পরিষদে নির্বাচনকালীন ভারপ্রাপ্ত চেয়ারম্যান, কোটালিপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন স্কুলসহ একাধিক স্কুলের পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি প্রখ্যাত সাংবাদিক ও রাজনীতিক কমরেড নির্মল সেনের শ্রমিক কৃষক সমাজবাদী দলের সদস্য। খুলনার সরকারি আযমখান কলেজের প্রাক্তন ছাত্র।

এদিকে দেবতোষ দে এর মৃত্যুতে আত্মার মাগফিরাত কামনা করেছেন খুলনা গেজেটের সম্পাদক ও প্রকাশক মো. মাহমুদ হাসানসহ গেজেট পরিবারের সদস্যরা।

প্রিন্ট

আরও সংবাদ