খুলনা | বৃহস্পতিবার | ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

আইপিএলের মাঝপথে দল ছাড়তে পারেন যে ১৭ ক্রিকেটার

ক্রীড়া প্রতিবেদক |
০১:১৯ পি.এম | ৩০ মার্চ ২০২৩


আগামী ৩১ মার্চ থেকে মাঠে গড়াচ্ছে এবারের আইপিএল। তবে প্রতিযোগিতার শুরু থেকেই সব ক্রিকেটারকে পাবে না ফ্র্যাঞ্চাইজিগুলো। বেশ কয়েকজন ক্রিকেটার আসর শুরুর পরে যোগ দিবেন। আবার কয়েকজন মাঝপথে দল ছাড়তে পারেন। এমন তালিকায় রয়েছে ৯ দলের মোট ১৭ জন ক্রিকেটার।

কলকাতা নাইট রাইডার্স

গুরুত্বপূর্ণ দুই বাংলাদেশি ক্রিকেটার সাকিব ও লিটনকে প্রতিযোগিতার শুরু থেকে পাবে না দলটি। ৮ এপ্রিলের পর দলের সঙ্গে যোগ দেবেন তারা। আবার মে মাসে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে যাবেন সাকিব-লিটন। তখনও তাদের পাওয়া যাবে না।

মুম্বাই ইন্ডিয়ান্স

নেদারল্যান্ডসের বিপক্ষে সিরিজ থাকায় দক্ষিণ আফ্রিকার ট্রিস্টান স্টাবস ও ডেওয়াল্ড ব্রেভিসকে শুরুর কয়েকটি ম্যাচে পাবেন না রোহিত শর্মারা।

চেন্নাই সুপার কিংস

শ্রীলঙ্কার দুই ক্রিকেটার মাহিশ থিকশানা ও মাথিশা পাথিরানাকে শুরুর কয়েকটি ম্যাচে পাওয়া যাবে না।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু

দলের গুরুত্বপূর্ণ শ্রীলঙ্কান ক্রিকেটার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে শুরুর কয়েকটি ম্যাচে পাবে না আরসিবি।

গুজরাট টাইটান্স

বর্তমান চ্যাম্পিয়ন দল গুজরাটও আসরের শুরু থেকে পাবে না দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলারকে। আবার মে মাসে দেশের হয়ে খেলার জন্য দল ছাড়বেন জশ লিটল।

সানরাইজার্স হায়দ্রাবাদ

দলের তিন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার আইডেন মার্করাম, মার্কো জানসেন ও হেনরিখ ক্লাসেনকে মৌসুমের শুরু থেকে পাবে না সানরাইজার্স।

পাঞ্জাব কিংস

প্রোটিয়া পেসার কাগিসো রাবাদাকে শুরু থেকে পাবে না পাঞ্জাব।

লখনউ সুপার জায়ান্টস

আইপিএলের শুরু থেকে দক্ষিণ আফ্রিকার অনেক ক্রিকেটারকে পাওয়া যাবে না। এর মধ্যে লোকেশ রাহুলদের দলের ওপেনার কুইন্টন ডি’ককও রয়েছেন।

দিল্লি ক্যাপিটালস

আসরের শুরু থেকে বাংলাদেশের মুস্তাফিজুর রহমানকে পাবে না দিল্লি। মে মাসে আবার দল ছেড়ে যাবেন তিনি। তাছাড়াও শুরু থেকে লুঙ্গি এনগিডি ও আনরিখ নোখিয়েকেও পাবে না দলটি।

প্রিন্ট

আরও সংবাদ