খুলনা | শুক্রবার | ২১ জুন ২০২৪ | ৭ আষাঢ় ১৪৩১

প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও জেলা নেতৃবৃন্দের শোক

দিঘলিয়া উপজেলা আ’লীগ নেতা ঝানুর ইন্তেকাল

খবর বিজ্ঞপ্তি |
০১:৩৯ এ.এম | ৩১ মার্চ ২০২৩


জেলা আ’লীগের সাবেক সদস্য, দিঘলিয়া উপজেলা আ’লীগের সাবেক আহŸায়ক শ ম শফিকুর রিয়াজ ঝানু গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় চিকিৎসারত অবস্থায় খুলনায় একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল­াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল­াহর এবং আমরা আল­াহর কাছেই ফিরে যাবো)। মরহুম শফিকুর রিয়াজ ঝানুর জানাজা নামাজ আজ শুক্রবার সকাল ১০টায় ফরমাইশখানা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন  ঈদগাহ অনুষ্ঠিত হবার কথা রয়েছে।
এদিকে, প্রবীণ আ’লীগ নেতা শ ম শফিকুর রিয়াজ ঝানুর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন  আ’লীগের উপদেষ্টা মন্ডলের সদস্য এবং প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান। 
শোক বিবৃতিতে উপদেষ্টা বলেন, আ’লীগের পরীক্ষিত নেতা, শিক্ষানুরাগী, সমাজসেবক শফিকুর রিয়াজ ঝানুর মৃত্যুতে সমাজের অপূরণীয়  ক্ষতি সাধিত  হয়েছে। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন। 
একই ভাবে আ’লীগ নেতা শ ম শফিকুর রিয়াজ ঝানুর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ ও সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারিসহ নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন। গতকাল রাতে জেলা আ’লীগের দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি এ শোক বার্তা প্রেরণ করেন।

প্রিন্ট

আরও সংবাদ