খুলনা | সোমবার | ০৪ মার্চ ২০২৪ | ২১ ফাল্গুন ১৪৩০

নগরীতে সড়কে প্রাণ গেল মোটরসাইকেল চালকের, ছোট ভাই আহত

নিজস্ব প্রতিবেদক |
০৬:৩১ পি.এম | ২৭ এপ্রিল ২০২৩

নগরীর শেরে এ বাংলা রোড এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল ১০টায় এ দুর্ঘটনাটি ঘটে। দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত রিফাত ইসলাম ১নং কাশেম সড়কের রবিউল ইসলামের ছেলে।

দুর্ঘটনার সময় রিফাতের সাথে থাকা তার ছোট ভাই রোহানও গুরুতর আহত হয়েছেন। তিনি খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বজনেরা।

দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রিফাত ইসলাম। তিনি ১ নং কাশেম সড়কের জনৈক রবিউল ইসলামের ছেলে।

এলাকাবাসি ও প্রত্যক্ষদর্শীরা জানান, ১ নং কাশেম সড়কের রবিউল ইসলামের ২ ছেলে রিফাত ইসলাম ও রোহান। রিফাত নগরীর ফেরীঘাট মোড় সংলগ্ন হানিফ কমপ্লেক্সের সেনেটারী গ্যালারীতে কর্মরত ছিল এবং রোহান নগরীর একটি প্রিন্টিং প্রেসে কাজ করত। সকালে দুই ভাই কাজে যাওয়ার সময় নিরালা পার হয়ে হাজী বাড়ির সামনে পৌছালে জাহিদুর রহমান সড়ক দিকে একটি বাইসাইকেল তাদের মোটরসাইকেলের সামনে এসে পড়ে। তাকে বাঁচাতে গিয়ে তারা দুর্ঘটনায় গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের দু’ভাইকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। দু’ভাই মাথায় গুরুতর আঘাত পায়। দু’জনই আইসিইউতে চিকিৎসাধীন ছিল। এদের মধ্যে রিফাত ইসলাম দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার ছোটভাই রোহান আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থাও গুরুতর।

নিহত রিফাতের দুলাভাই মো: রিপন হাওলাদার সাংবাদিকদের বলেন, হাজীবাড়ি মোড় জাহিদুর রহমান সড়ক দিয়ে ওঠা সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে তারা মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর পড়ে যায়। তারা ২ ভাই মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা আমাদের খবর দিলে আমরা আসি। পরবর্তীতে রিফাত মারা যান। রোহান চিকিৎসাধীন রয়েছে।

সোনাডাঙ্গা থানার ডিউটি অফিসার মুক্তা রিফাতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রিন্ট

আরও সংবাদ