খুলনা | শুক্রবার | ২১ জুন ২০২৪ | ৭ আষাঢ় ১৪৩১

কেসিসি নির্বাচন পরিচালনায় যুবলীগের টিম গঠন, আহবায়ক শেখ সোহেল

খবর প্রতিবেদন |
০৪:১৭ পি.এম | ২১ মে ২০২৩


আসন্ন খুলনা সিটি করপোরেশন নির্বাচনের কার্যক্রম পরিচালনা করার জন্য সাংগঠনিক টিম গঠন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

আজ রবিবার (২১ মে) যুব লীগের উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা এ তথ্য নিশ্চিত করেছেন।

কেন্দ্রীয় যুবলীগের দপ্তর জানিয়েছে, আগামী ১২ জুন (সোমবার) অনুষ্ঠিতব্য খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তালুকদার আব্দুল খালেকের পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর নির্দেশে গত ১৯ মে যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক টিম গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা টিমের টিম লিডার ও আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন, যুগ্ম-আহ্বায়ক খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. নবী নেওয়াজ, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার ও খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগকে সদস্য সচিব করা হয়েছে এবং যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ, খুলনা জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, খুলনা মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন ও খুলনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. মো. মাহফুজুর রহমান সোহাগকে সমন্বয়ক করে সমন্বয়ক টিম গঠন করা হয়েছে।

প্রিন্ট

আরও সংবাদ