খুলনা | সোমবার | ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ম্যারাডোনার ফেসবুক হ্যাক করে পোস্টের অভিযোগ

ক্রীড়া প্রতিবেদক |
০৫:১৭ পি.এম | ২৪ মে ২০২৩


ডিয়েগো ম্যারাডোনার মৃত্যুর পর পেরিয়ে গেছে আড়াই বছর। তারপরও তাঁকে নিয়ে শোনা যায় নানারকম গুঞ্জন। এবার শোনা গেল, তিনি নাকি মারাই যাননি। কিংবদন্তির পরিবার তাঁর ফেসবুক আইডি হ্যাকিংয়ের অভিযোগ এনেছেন।

গত রাতে ম্যারাডোনার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকিংয়ের কথা জানিয়েছে আর্জেন্টিনার গণমাধ্যম। প্রয়াত কিংবদন্তির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়েছে, ‘আমি মারা যাইনি। আপনারা জানেন যে আমার মৃত্যুর খবর মিথ্যা।’ এই পোস্টের পরই সামাজিক মাধ্যমে তোলপাড় হয়ে ওঠে। ম্যারাডোনার আত্মীয় স্বজন এবং ম্যানেজমেন্ট হ্যাকিংয়ের অভিযোগ এনেছেন। ভক্তদের সবাইকে হ্যাকিং আইডি থেকে হওয়া পোস্টগুলো উপেক্ষা করে পরিবার বলেছে, ‘আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে ডিয়েগো ম্যারাডোনার অফিসিয়াল অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। হ্যাক হওয়া অ্যাকাউন্ট পুনরুদ্ধারের চেষ্টা করছে পরিবার।’

২০২০ এর ২৫ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ম্যারাডোনা। ৬০ বছর বয়সে পরপারে পাড়ি জমান আর্জেন্টাইন এই কিংবদন্তি। ম্যারাডোনার মৃত্যুর পর শিরোপার খড়া ঘুচিয়েছে আর্জেন্টিনা ও নাপোলি। ১৯৮৬ এর পর ২০২২ বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা গত বছরের ১৮ ডিসেম্বর। আর গত ৪ মে সিরি-আ জিতেছে নাপোলি। ১৯৯০ এ সর্বশেষ স্কুদেত্তো জিতেছিল নেপলসরা। আর্জেন্টিনা, নাপোলি-দুই দলেরই সর্বশেষ বিশ্বকাপ জয়ী দলে ছিলেন ম্যারাডোনা।
 

প্রিন্ট

আরও সংবাদ