খুলনা | সোমবার | ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

দুই মাসের মধ্যে বিচ্ছেদ হচ্ছে সৃজিত-মিথিলার!

খবর বিনোদন |
০১:৩১ পি.এম | ২৭ মে ২০২৩


টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জীকে ভালোবেসে বিয়ে করেছিলেন রাফিয়াত রশিদ মিথিলা। ২০১৯ সালে ৬ ডিসেম্বর কলকাতায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ওই বিয়ের প্রায় দুই মাস পর আনুষ্ঠানিকভাবে বৌভাতে বসেছিল তারার মেলা।

এর মধ্যে কেটে গেছে তিন বছরের বেশি সময়। প্রথম প্রথম যে তাদের মধ্যে ভালোবাসার জোয়ার বইছিল, সেটা দিনকে দিন ভাটায় পরিণত হয়েছে। ভারতের জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে তাদের বিচ্ছেদের সম্ভাবনার খবর প্রকাশ করেছে।

প্রতিবেদন অনুযায়ী, অন্য বয়সে ছোট এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনো অভিনেত্রী নন। ক্যামেরার পেছনে কাজ করেন।

টলিউডের অন্দরমহলের খবর, আজকাল পার্টিতে সারাক্ষণ ওই তরুণীর সঙ্গে সময় কাটান সৃজিত। যদিও এটা এরইমধ্যে মিথিলার কানে পৌঁছেছে। গণমাধ্যমটির দাবি, আগামী দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। যদিও এর আগে, সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

সৃজিতের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে।
 

প্রিন্ট

আরও সংবাদ